২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা জিয়া প্রমাণ করেছেন তিনি বোমাবাজদের নেত্রী ॥ মতিয়া


নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৩ জানুয়ারি ॥ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, পয়সা দিয়ে ভাড়া করা লোক নিয়ে যিনি বাসে পেট্রোলবোমা মেরে শিশু হত্যা করান, মানুষকে দগ্ধ করে যিনি আনন্দ পান - তিনি কিসের দেশনেত্রী ? তিনি বলেন, ১৯ জানুয়ারি বেগম জিয়া প্রেস কনফারেন্স করে আগুন লাগানো ও বোমাবাজির দায় আওয়ামী লীগের ওপর চাপালেন অথচ আল্লার কি বিচার, পরদিন তার ছাত্রদলের সোনার ছেলে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে গুরুতর আহত হয়ে পরে মারা গেল। মূলত অবরোধ-হরতালের নামে জ্বালাও-পোড়াও হত্যাসহ চলমান কর্মকা-ে খালেদা জিয়া প্রমাণ করেছেন, তিনি এখন ক্রিমিনাল ও বোমাবাজদের নেত্রী।

মতিয়া চৌধুরী শুক্রবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী পাবলিক হলে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে এক সমাবেশে ওই কথা বলেন। তিনি খালেদা জিয়াকে সন্ত্রাস-নাশকতা ও হত্যার রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে আসার আহ্বান জানিয়ে বলেন, তানাহলে দেশের শান্তিকামী মানুষ আপনাদের রুখে দাঁড়াবে। আপনাকেও বিচাররের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

এদিন মন্ত্রী নালিতাবাড়ী ও নকলা উপজেলার ২ শতাধিক প্রাথমিক বিদ্যালয়ের ২ হাজার মেধাবী শিক্ষার্থী ও ৪০টি ইবতেদায়ী মাদ্রাসার ৪শ” শিক্ষার্থীকে কম্বল প্রদান করেন। শীতবস্ত্র বিতরণকালে অন্যাদের মধ্যে শেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মোঃ মেহেদুল করিম, উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, খামারবাড়ীর উপ-পরিচালক ড.আব্দুস সালাম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কৃষিবিদ আল ফারুক ডিউন, জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জিয়াউল হক, নকলা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক মোস্তাফিজুর রহমানসহ স্থানীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত:
পাতা থেকে: