২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা জিয়াকে


স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে পথের কাঁটা মনে করে তাঁকে রাজনৈতিক দৃশ্যপট থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে সরকার। এ জন্য ধারাবাহিক চক্রান্তের অংশ হিসেবে তাঁকে গ্রেফতারের চক্রান্ত চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার অজ্ঞাত স্থান থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে রিজভী বলেন, প্রধানমন্ত্রী অবৈধভাবে ক্ষমতা আঁকড়ে রাখতে চান। এ জন্য তিনি বেগম জিয়াকে পথের কাঁটা মনে করেন। বেগম জিয়াকে গ্রেফতারের নাটক মঞ্চস্থ করার আয়োজন চলছে। এ জন্য প্রধানমন্ত্রী সংসদে দাঁড়িয়ে বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া হুকুম দিয়ে মানুষ খুন করছেন। তাঁকে হত্যার হুকুমের দায়ে অভিযুক্ত করা যুক্তিযুক্ত।

রিজভী বলেন, প্রধানমন্ত্রীর সব সময় একটাই যুক্তি, বিরোধী দলশূন্য দেশ। একদলীয় রাষ্ট্রব্যবস্থা। এই আকাঙ্খা বাস্তবায়ন করতেই তিনি অবৈধভাবে ক্ষমতা দখল করে বসে আছেন। জনগণের, দেশ-বিদেশের বিশিষ্টজনদের, সুশীল সমাজ কারও যুক্তিই মানেন না।

রিয়াজ রহমানকে দেখতে মার্কিন দূতাবাস কর্মকর্তা ॥ গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসারত খালেদা জিয়ার উপদেষ্টা রিয়াজ রহমানকে দেখতে গেলেন ঢাকায় মার্কিন দূতাবাসের পলিটিক্যাল সেক্রেটারি ক্যাথলিন গিবিলিস্কো। বৃহস্পতিবার বিকেল তিনটায় তিনি হাসপাতালে রিয়াজ রহমানের চিকিৎসা ও স্বাস্থ্যের খোঁজখবর নেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য শামা ওবায়েদ ও বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইংয়ের কর্মকর্তা সায়রুল কবির খান।