২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

উইন্ডিজ ১২২ রানে অলআউট


স্পোর্টস রিপোর্টার ॥ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ৩৩.৪ ওভারে ১২২ রানে অলআউট হয়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। প্রোটিয়া বোলারদের দাপটের মুখে নিয়মিত বিরতিতে উইকেট হারায় সিরিজে পিছিয়ে থাকা ক্যারিবীয়রা। ১৬.৫ ওভারে ৫২ রান তুলতেই শীর্ষ পাঁচ ব্যাটসম্যানকে হারিয়ে বেসামাল হয়ে পড়ে উইন্ডিজ। আর মাথা তুলে দাঁড়াতে পারেনি তারা। মারলন স্যামুয়েলস সর্বোচ্চ ২৬, জোনাথন কার্টার ১৮, শেষ ব্যাটসম্যান সোলায়মান বেন ১৮ রান করে আউট হন। অধিনায়ক জেসন হোল্ডার অপরাজিত থাকেন ব্যক্তিগত ১৭ রানে। বড় তারকা ক্রিস গেইল মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন। প্রোটিয়াদের হয়ে স্পিনার ইমরান তাহির ৪টি, পেসার ভারনন ফিল্যান্ডার ৩টি ও ডেল স্টেইন নেন ২টি করে উইকেট।

সফরে তিন টেস্টের সিরিজে ২-০তে হারলেও তিন ম্যাচের টি২০ ২-১এ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। সেটি গেইলের দানবীয় ব্যাটিংয়ের সৌজন্যে। কিন্তু ওয়ানডেতে অনেকটাই ব্যর্থ জ্যামাইকান তারকা। আগের দুই ম্যাচে ৪১ ও ১৯ এরপর কাল আউট হলেন মাত্র ১ রান করে! বেতন-ভাতা প্রশ্নে দ্বন্দ্বের জের ধরে দল থেকে বাদ পড়েন ডোয়াইন ব্রাভো, কাইরেন পাওয়েলের মতো খেলোয়াড়। দরজায় কড়ানাড়া বিশ্বকাপে তাই দুর্ভোগই অপেক্ষা করছে এক সময়ের পরাক্রমশালী ক্যারিবীয়দের জন্য!

কোচ টিটুর ক্যাম্পে কোমল-শাহেদ

স্পোর্টস রিপোর্টার ॥ সোমবার সাভার বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে আবাহনীর কাছে হারা মামুনুল-এমিলিরা যখন মাথা নিচু করে কাজী মোঃ সালাউদ্দিনের কাঠগড়ায় তখন বাফুফে ভবন থেকে ফোন যায় আবদুল বাতেন কোমল আর শাহেদুল আলমের সেলফোনে। জাতীয় দলকে হারানোর নায়ক ছিলেন আবাহনীর হাঙ্গেরিয়ান ফরোয়ার্ড সাবে। কিন্তু বিকেএসপির ওই ম্যাচে কম নজর কাড়েননি আবাহনীর এ দুই ফুটবলার। পুরস্কার হিসেবে ২৪ ঘণ্টা না যেতেই জাতীয় দলের ক্যাম্পে ডাক পান তারা।

মঙ্গলবার রাতেই আবাহনীর প্লেমেকার শাহেদ আর ফরোয়ার্ড কোমল যোগ দেন বিকেএসপির ক্যাম্পে। বুধবার সকালের অনুশীলনে বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রস্তুতিতে নেমে পড়েন তারা। কোমল আর শাহেদ যোগ দেয়ায় সাইফুল বারী টিটুর ক্যাম্পে খেলোয়াড় এখন ২৬ জন।

সম্পর্কিত:
পাতা থেকে: