২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

অবরোধে জনসমর্থন দেখে সরকার জ্ঞান হারিয়ে ফেলেছে


স্টাফ রিপোর্টার ॥ লাগাতার অবরোধ কর্মসূচীতে জনসমর্থন দেখে সরকার জ্ঞানশূন্য হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, নীলনকশার মাধ্যমে জনপ্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে সরকার দেশে যে ভয়াবহ দুঃশাসন চালিয়ে যাচ্ছে তা অতীতের সকল স্বৈরাচারী দুঃশাসনের রেকর্ডকে ম্লান করে দিয়েছে।

মঙ্গলবার অজ্ঞাত স্থান থেকে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। সোমবার ঢাকা মহানগর খিলগাঁও থানা যুবদল ওয়ার্ড সেক্রেটারি নুরুজ্জামান জনিকে গুলি করে হত্যার প্রতিবাদে এই বিবৃতিতে বলেন, সরকার নিজেদের অস্তিত্ব ও ক্ষমতা সুরক্ষিত করতে বিএনপির নেতাকর্মীদের ধরে নিয়ে গিয়ে গুম ও তথাকথিত বন্দুকযুদ্ধের নামে তাদের পৈশাচিকভাবে হত্যা করছে। নড়াইল পৌর কাউন্সিলর ইমরুল কায়েসসহ চাঁপাইনবাবগঞ্জের ছাত্রদল নেতা মতিউর রহমান ও নোয়াখালীতে ছাত্রদল নেতাকে বন্দুকযুদ্ধের নামে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, জনগণের অধিকার আদায়ের বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশের ১৬ কোটি মানুষকে সঙ্গে নিয়ে ২০ দলীয় জোট আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ। একই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে নিহত শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: