২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

যশোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরের মণিরামপুরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দুপুরে উপজেলার কাশিপুর আলিম মাদ্রাসার পাশে মাঠের মধ্যে এ ঘটনা ঘটে। হত্যাকা-ের শিকার শাহিনুর রহমান (৩২) উপজেলার কাশিপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে ও উপজেলা যুবলীগের নির্বাহী কমিটির সদস্য। এলাকাবাসী জানায়, মঙ্গলবার দুপুরে যুবলীগ নেতা শাহিন কাশিপুর আলিম মাদ্রাসার পাশে মাঠের মধ্যে অবস্থান করছিল। এ সময় ৮/১০ জন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে চলে যায় দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্র আরও জানায়, শাহিন সন্ত্রাসী প্রকৃতির ছিল। স্থানীয় আওয়ামী লীগে দ্বিধা-বিভক্তি থাকায় শাহিন একটি পক্ষের নেতৃত্ব দিত। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্যা খবির আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, শাহিন আওয়ামী লীগের মণিরামপুরের সাবেক এমপি টিপু সুলতান গ্রুপের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। কি কারণে এবং কারা তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। তবে হত্যাকারীদের শনাক্ত করে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: