১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদারীপুরে ৩০ ঘণ্টা অবরুদ্ধ দুই শ্রমিককে উদ্ধার


নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২০ জানুয়ারি ॥ মাদারীপুরে ৩০ ঘণ্টা আটকে থাকার পর একটি আবাসিক বাসার তালা ভেঙ্গে দুই শ্রমিককে উদ্ধার করেছে সদর থানা পুলিশ। উদ্ধারকৃতরা হলেন, ঢাকার উত্তর মুগদা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে বাবুল আলম (৩২) ও মাদারীপুর শহরের বাদামতলা এলাকার মনোরঞ্জন দাসের ছেলে ননি গোপাল দাস (২৭)।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানান, শহরের বাদামতলা এলাকার নির্মাণাধীন ভবনের কাজ করত ওই দুই শ্রমিক। মালিকের পুরানো কিছু রড বিক্রি করার অজুহাতে রবিবার বিকেলে ৩টার দিকে ওই দুই শ্রমিককে মারধর করে বাসায় তালা মেরে চলে যান স্থানীয় অহিদ ভূইয়া, আনু হাওলাদার, মাওলা বেপারী। এ সময় ওই শ্রমিকদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। দুই দিনে আটকে থাকার পর সোমবার সন্ধ্যা থেকে চিৎকার করতে থাকে তারা। এ সময় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে মাদারীপুর সদর থানায় পুলিশ রাত ৯টার দিকে ওই বাসার তালা ভেঙ্গে তাদের উদ্ধার করে।

পুলিশ জানায়, ঘটনার সঙ্গে জড়িত বাসার মালিকের শ্যালক পলাতক রয়েছে।

ঝিনাইদহে সংঘর্ষে আহতের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২০ জানুয়ারি ॥ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নায়েব আলী (৬০) নামের আহত এক কৃষক হাসপাতালে মারা গেছে। মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত নায়েব আলী ওই গ্রামের মৃত তিজারত আলীর ছেলে।

শৈলকুপা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, জেলার শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামে জমি-জমা নিয়ে নায়েব আলীর সঙ্গে একই গ্রামের শাহাদত হোসেনের বিরোধ চলে আসছে। এ ঘটনার জের ধরে গত ২৩ ডিসেম্বর প্রতিপক্ষরা নায়েব আলী ও তার পুত্রবধূ রাশিদাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে।