১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে ক্ষুদে ক্রীড়া উৎসব


স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে সোমবার ক্ষুদে ক্রীড়া উৎসব হয়েছে। এতে ৬৬টি ইভেন্টে ২৪০ ক্ষুদে ক্রীড়াবিদ অংশ নেয়। শহরের কেকে ইনস্টিটিউশনের শিক্ষার্থীদের নিয়ে নিজস্ব মাঠে বসেছিল এই উৎসব। প্রতিযোগিতা প্রত্যক্ষ করে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা চেয়ারম্যান আনিস-উজ-জামান, এডিসি মোঃ ফজলে আজিম, প্রধান শিক্ষিকা আনিছা সুলতানা, মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও নুরে আলম। দিনব্যাপী এই উৎসবে ক্রীড়ার পসরা দেখে মুগ্ধ হয় হাজারো দর্শক।

স্কেল কার্যকর দাবিতে স্মারকলিপি

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১৯ জানুয়ারি ॥ প্রধানমন্ত্রী বরাবরে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার মাধ্যমে শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ স্মারকলিপি প্রদান করেছে। সোমবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষে সহকারী কমিশনার ভূমি আতাহার মিয়া স্মারকলিপি গ্রহণ করেছেন। বেসরকারী শিক্ষাপ্রতিষ্ঠানের পূর্বের ন্যায় স্বয়ংক্রীয়ভাবে সকলের সঙ্গে একযোগে বেতন স্কেল কার্যকর করার দাবিসংবলিত এই স্মারকলিপি দেয়া হয়েছে। ঝালকাঠি সদর উপজেলা বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ও সাধারণ সম্পাদক সুনীল বরণ হালদারসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

এক বোঁটায় ১৩ কপি

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ এক বোঁটায় একটি কপি জন্মে- এটিই স্বাভাবিক। কিন্তু সবজি ব্যবসায়ী আবদুল মন্নান বস্তা খুলেই পেলেন এক বোঁটায় জন্ম নেয়া ১৩টি পাতাকপি। আর তা দেখেই তার চোখ কপালে উঠেছে। প্রত্যেকটি কপিরই সাইজ প্রায় সমান। আকারও বড়।

মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ১৯ জানুয়ারি ॥ কুমিল্লার হোমনায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে একাত্তরের ঘাতক দালাল কমিটির আহ্বায়ক একেএম ছিদ্দিকুর রহমান আবুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সেক্রেটারী আলহাজ জাহাঙ্গীর আলম সরকার।