২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চুয়াডাঙ্গায় বিএনপি নেতাকে গুলি করে হত্যা


বাংলানিউজ ॥ চুয়াডাঙ্গা সদর উপজেলার শঙ্করচন্দ্রপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলামকে (৪৭) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় বিএনপি কর্মী মিলন (৩০) ও লিটনকে (৩৫) পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। পরে দু’টি শক্তিশালী

বোমা বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

রবিবার বিকেল সাড়ে চারটার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া প্রাথমিক বিদ্যালয়ের অদূরে ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মৃত কাঙ্গালি মণ্ডলের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান জানান, বিকেলে বিএনপি নেতা সিরাজুল ইসলাম, কর্মী মিলন ও লিটন স্থানীয় বড় শলুয়া বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন।

এ সময় তারা ছয়ঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অদূরে ব্রিজের কাছে পৌঁছলে মুখোশধারী দুর্বৃত্তরা মোটরসাইকেল ঠেকিয়ে সিরাজুল ইসলামকে কোপায় ও গুলি করে। এছাড়া মিলন ও লিটনকে পিটিয়ে আহত করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে সিরাজুল ইসলাম মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: