১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ নিহত ৫


জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার সড়ক দুর্ঘটনায় সাভারে ও আশুলিয়ায় দুই জন নিহত ও দুই জন আহত হয়েছে। এছাড়া বাসের চাকায় পৃষ্ট হয়ে আওয়ামী লীগ নেতা, উখিয়ায় এক ব্যক্তি নিহত ও ১১ যাত্রী আহত, নওগাঁয় ট্র্যাক্টরের চাপায় বৃদ্ধা নিহত হয়েছেন। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংাবাদদাতাদের পাঠানো খবর-

সাভার ॥ শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় সাভার ও আশুলিয়ায় ২জন নিহত ও ২জন আহত হয়েছে। জানা গেছে, দুপুরে সাভার মডেল থানাধীন কলমা বাসস্ট্যান্ডের চৌরাস্তার মোড়ে একটি রিক্সা শাখা সড়ক থেকে মূল সড়ক উঠতে গেলে পিছনে থাকা দ্রুতগতির একটি ট্রাক রিক্সাটিকে চাপা দেয়। এতে রিক্সাচালক ও শিশুসহ দু’যাত্রী গুরুতর আহত হয়। হাসাপাতালে নেয়ার পর নারী যাত্রী বিউটি আক্তার (৩০) মারা যায়। পুলিশ ট্রাকটিকে আটক করলেও এর চালক পালিয়ে যেতে সক্ষম হয়। অপরদিকে, এদিন ভোরে কর্মস্থলে যাওয়ার সময় নবীনগর-চন্দ্রা সড়কের আশুলিয়ার ‘নবী টেক্সটাইল’ এলাকায় রাস্তা পার হতে গেলে যাত্রীবাহী বাসের চাপায় মিজানুর রহমান (১৮) নামের এক শ্রমিক নিহত হয়। সে বরিশাল জেলার ভোলা থানার আবুল হাসেম কেরানীর ছেলে।

নীলফামারী ॥ বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়েছে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম (৩৫)। শুক্রবার রাত ৯টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর সৈয়দপুর বাসটার্মিনাল সড়কে। তিনি চলন্তবাসে উঠতে গিয়ে পা ফসকে নিচে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। এ সময় রংপুরগামী বাসটি পালিয়ে যায়। নিহত আশরাফুল রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়নের উত্তর হাজিপুর গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

উখিয়া ॥ জেলার টেকনাফে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোঃ জাবের (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু ও ১১ যাত্রী আহত হয়েছে। নিহত জাবের টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার আব্দুল নবীর ছেলে। শুক্রবার সন্ধ্যায় টেকনাফ বরইতলী উঠনি পাহাড় এলাকায় চাঁদের গাড়ি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নওগাঁ ॥ শনিবার বিকেল ৩টার দিকে নওগাঁ শহরের সুলতানপুর মহল্লায় ট্রাক্টরের চাপায় রাবেয়া বেওয়া (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত রাবেয়া সুলতানপুর মহল্লার মৃত হোসেনের স্ত্রী। বাড়ির সামনেই একটি প্রাক্টর তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধা।