২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেখ হাসিনার ওপর গায়ের জোরে কোন সিদ্ধান্ত চাপিয়ে দেয়া যাবে না ॥ সৈয়দ আশরাফ


নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ১৪ জানুয়ারি ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশে বলেছেন, নির্বাচনে আসেননি ভাল কথা, আগামী নির্বাচনের জন্য অপেক্ষা করুন। সেই নির্বাচনে জনগণ যদি আপনাদের ভোট দেয়, তাহলে নিশ্চয়ই আপনারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসবেন। গায়ের জোরে কোন সিদ্ধান্ত শেখ হাসিনার ওপর চাপিয়ে দেবেন তা কিছুতেই সম্ভব হবে না। তাই বাস্তববাদী হয়ে অবরোধের নামে মানুষ হত্যা বন্ধ করুন, সুস্থ রাজনীতিতে আসুন। আন্দোলনের নামে যতই ভাংচুর-হরতাল করেন, তাতে জনগণেরই ক্ষতি হয়, আপনার কোন ক্ষতি নেই। গণতান্ত্রিক ব্যবস্থায় নির্বাচন ছাড়া কোন বিকল্প নেই বলেও উল্লেখ করেন তিনি। বুধবার বিকেলে মোছলেউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সৈয়দ আশরাফ।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আসাদুজ্জামানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দফতর সম্পাদক আবদুল মান্নান খান, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ফজিলাতুন নেছা এমপি ও স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্বসম্মতি ক্রমে পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব) নজরুল ইসলাম হিরু বীরপ্রতীককে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়াকে পুনরায় সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: