১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যশোর ডিএফএ কমিটি বিলুপ্ত


স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সভাপতি ও সাধারণ সম্পাদকের দ্বন্দ্বের জের ধরে যশোর ফুটবল এ্যাসোসিয়েশনের (ডিএফএ) নির্বাহী কমিটি ভেঙ্গে সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে ডিএফএর বাইলজ লঙ্ঘন করায় সাতটি ক্লাবকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে। সোমবার এক বিশেষ কংগ্রেস থেকে এ সিদ্ধান্ত নেয়া হয়। পরে এদিন সন্ধ্যায় মিট দ্য প্রেসে আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানানো হয়েছে।

প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত বিশেষ কংগ্রেসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি বাদল রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানিয়েছেন, আগামী এক সপ্তাহের মধ্যে একটি এ্যাডহক কমিটি গঠন করা হবে। যারা পরবর্তীতে একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করবে।

ডিএফএ’র সভাপতি আসাদুজ্জামান মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত কংগ্রেসে সংগঠনের ৩২ কাউন্সিলরের মধ্যে ২৫ জন স্বাক্ষর করেন। সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামানের পক্ষে কাউন্সিলরা উপস্থিত থাকলেও স্বাক্ষর করা থেকে বিরত থাকেন।

বিশেষ কংগ্রেস থেকে সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামানের সৌখিন ক্রীড়া চক্রসহ যশোর জেলা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে ডিএফএ’র নিয়ম অমান্য করায় স্বাধীনতা ক্রীড়া চক্র, তরঙ্গ স্মৃতি ক্রীড়া চক্র, টাইগার ক্লাব, বেজপাড়া যুব সংঘ, টরেন্টো স্পোটিং ক্লাব ও থ্রি ব্রাদার্স ক্লাবকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।