২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দক্ষিণখানে ব্যবসায়ী গুলিবিদ্ধ


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দক্ষিণখানে পুলিশের গুলিতে এক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। আহতের নাম ফয়েজ আলী সরকার (৫০)। তার মধ্য আজমপুরে নিপু এন্টারপ্রাইজ নামে একটি রড-সিমেন্টের দোকান রয়েছে। পুলিশ জানায়, ফয়েজ বিএনপির কর্মী ও সমর্থক। আজমপুর রেললাইনে নাশকতা চেষ্টাকালে পুলিশ ধাওয়া দেয় অবরোধকারীদের। এ সময় অবরোধকারীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশ গুলি চালায়। এতে ফয়েজ পায়ে গুলিবিদ্ধ হয়।

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে দক্ষিণখান থানাধীন মধ্য আজমপুরে ১৩ নম্বর রোডের সামনে পুলিশ সঙ্গে ব্যবসায়ী ফয়েজের ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পুলিশ ওই ব্যবসায়ী পায়ে গুলি চালায়। পরে তাকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেয়া হয়। সেখানে থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যবসায়ীর চাচা নুরুল হাসান জানান

সড়ক দুর্ঘটনায় নিহত পথচারী ॥ সোমবার বিকেলে মহাখালী ফ্লাইওভারের নিচে রাস্তা পার হওয়ার সময় একটি প্রাইভেটকারের ধাক্কায় হারিস মিয়া (৪৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত হারিসের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানা এলাকায়। তিনি মিরপুর ১৪ নম্বর সেকশনের ধামালকোট বস্তিতে থাকতেন।