২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে মিনুর বাড়িতে গভীর রাতে তল্লাশি, পালিয়ে রক্ষা


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী বিভাগের ২০ দলীয় জোটের সমন্বয়ক মিজানুর রহমান মিনুর বাড়িতে ব্যাপক তল্লাশী চালিয়েছে পুলিশ। কঠোর অবরোধ গড়ে তুলে রাজশাহী অঞ্চল থেকে ঢাকার উদ্যেশে পণ্যবাহি যানবাহন যেন না যেতে পারে নেতাকর্মীদের এমন নির্দেশ দেয়ার একদিন পর রবিবার গভীর রাতে নগরীর ভদ্রা আবাসিক এলাকায় অবস্থিত মিনুর বাসভবনে পুলিশ এ তল্লাশী চালায়। তবে তার আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে রক্ষা পান মিনু।

গত শনিবার সকালে অবরোধের সমর্থনে মিছিল শেষে নগরীর ভূবনমোহন পার্কে সংক্ষিপ্ত সমাবেশে উস্কানিমূলক বক্তব্য দেন তিনি। এসময় তিনি খাদ্যপণ্যের সংকট সৃষ্টি করে ঢাকা অচল করে দিতে রাজশাহী বিভাগের তিনটি পয়েন্ট চাঁপাইনবাবগঞ্জের কানসাট, রাজশাহীর বানেশ্বর ও সিরাজগঞ্জের হাটিকুমরুলে কঠোর অবরোধ সৃষ্টি করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

বোয়ালিয়া থানার ওসি খন্দকার নুর হোসেন বলেন, বিএনপির অবরোধকে কেন্দ্র করে উস্কানিমূলক বক্তব্য দেয়ায় মিজানুর রহমান মিনুকে গ্রেফতার করতে তার বাসায় তল্লাশি চালানো হয়েছে। তবে তাকে পাওয়া যায়নি। একই রাতে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের বাড়িতেও তল্লাশী চালানো হয়। কিন্তু তাকেও পাওয়া যায়নি বলে জানান ওসি নুর হোসেন।