১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনমজুর খুন, যুবক ও ভ্যানচালকের লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ গাজীপুরের কালিয়াকৈরে দিনমজুরকে খুন করা হয়েছে। এছাড়া ফরিদপুরে ভ্যানচালক ও কুমিল্লার লাকসামে যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের-

গাজীপুর ॥ গাজীপুরের কালিয়াকৈরে এক দিনমজুরকে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আমান আলী (৫৫)। সে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৃত এবাদুল্লাহর ছেলে। এ ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ একজনকে আটক করেছে। জানা গেছে, কালিয়াকৈরের সোনাতলা গ্রামের বাড়িতে আমান একাই বসবাস করত। এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ রবিবার দুপুরে আমানের লাশ তার নিজ ঘর থেকে উদ্ধার করে। নিহতের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে।

ফরিদপুর ॥ বোয়ালমারীর বর্ণিচর এলাকার একটি কালভার্টের পাশ থেকে জালাল শেখ (৩০) নামে ব্যাটারিচালিত এক ভ্যানচালকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে এলাকাবাসী লাশটি দেখে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহত জালাল ময়না ইউনিয়নের পাঁচময়না গ্রামের মোহাম্মদ শেখের ছেলে। হত্যার সাথে জড়িত সন্দেহে পুলিশ ওহিদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে। আটক ওহিদুল ইসলাম উপজেলার বেলজানি এলাকার কালু সিকদারের ছেলে।

লাকসাম ॥ কুমিল্লার লাকসামে গতকাল রবিবার দুপুরে কান্দিরপাড় ইউনিয়নের চানগাঁও গ্রামে জমির মাঠ থেকে অজ্ঞাতনামা (২৮) এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, চানগাঁও গ্রামের আলী আশ্রাফের মালিকানাধীন জমির মধ্যে গোবর কুড়াতে গেলে ওই এলাকার শিশু কন্যা শিরিন আক্তার এক যুবকের গলাকাটা লাশ দেখতে পায়। ওই শিশু কন্যাটি চিৎকার দিলে আশপাশের লোকজন এসে লাকসাম থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে।