২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নাশকতার সঙ্গে সম্পর্ক ছাড়ুন, নইলে কঠিন পরিণতি ॥ খালেদাকে ইনু


নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১১ জানুয়ারি ॥ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়ার কর্মসূচী ও আচরণ অস্বাভাবিক, রহস্যজনক। তিনি যতবারই দেশের প্রধানমন্ত্রী হয়ে থাকুন না কেন নাশকতা ও অন্তর্ঘাতের সঙ্গে সম্পর্ক ছিন্ন না করলে তাঁকে কঠিন পরিণতির সম্মুখীন হতে হবে। রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউস চত্বরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ইনু।

তিনি বলেন, গত ৫ জানুয়ারির আগ থেকে উনি (খালেদা জিয়া) নাশকতার আশ্রয় নিয়েছেন ও সহিংস ঘটনার আলামত প্রদর্শন করেছেন। আর সে কারণেই জানমালের ক্ষতি থেকে বাঁচতে উনাকে নিবৃত্ত করা হয়েছে। ইনু বলেন, খালেদা জিয়ার কর্মসূচী ও আচরণ অস্বাভাবিক, রহস্যজনক। কাদের মোল্লার ফাঁসি কার্যকর হয়েছে, তা তিনি ঠেকাতে পারেননি। বর্তমানে কয়েকজন যুদ্ধাপরাধীর ফাঁসি কার্যকর হওয়ার পথে।

সে জন্যই খালেদা তড়িঘড়ি করে অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টির উদ্যোগ নিয়েছেন যাতে বাংলাদেশে একটি অস্বাভাবিক সরকার আসে এবং ফাঁসি কার্যকর না হয়। তিনি আরও বলেন, উনি (খালেদা জিয়া) জেএসসি পরীক্ষার ধার ধারলেন না। উনি মুসল্লি এজতেমার ধার ধারলেন না। এ সময় ইনু খালেদাকে প্রশ্ন রেখে বলেন, কেন এই অমানবিক আচরণ? কেন এত গোয়ার্তুমি? উনি কি তাহলে তিন দিনে সরকারের পতন চেয়েছিলেন? এই অস্বাভাবিক আচরণের পেছনে রহস্য কি? নাশকতার বিরুদ্ধে কঠোর হওয়ার ঘোষণা দিয়ে ইনু বলেন, পুলিশ আরও কঠোর হবে। পৃথিবীতে যে পদ্ধতিতে নাশকতা দমন করা হয় সে পদ্ধতিতেই নাশকতা দমন করা হবে। এখানে মুখ ও দল দেখে তোয়াক্কা করা হবে না। এ সময় জেলা জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত:
পাতা থেকে: