১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা মা-মেয়েসহ নিহত ৬


জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের সীতাকু-ে বাস-অটোরিক্সা সংঘর্ষে যুবদল নেতা, টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাক চাপায় মা-মেয়েসহ তিন মোটরসাইকেল আরোহী, নীলফামারীতে ব্যবসায়ী ও ফরিদপুরে যুবক নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সীতাকু- ॥ সীতাকু-ে বাস চাপায় মোঃ সাইফুল ইসলাম রিপন (৩২) নামের এক যুবদল নেতা নিহত হয়েছে। গত শুক্রবার রাত ৯টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট এলাকায় এ সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত রিপন নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রদলের সদস্য সচিব ও বর্তমান চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সদস্য বলে জানা গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রামমুখী বসুরহাটের একটি বাস উপজেলার ফৌজদারহাট এলাকা অতিক্রমকালে উত্তরমুখী একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এ সময় সিএনজি অটোরিক্সাটি বাসের নিচে চাপা পড়ে। আহত রিপনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেকে) নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

টাঙ্গাইল ॥ ঘাটাইলে ট্রাক চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শনিবার বিকাল সোয়া ৪টার দিকে টাঙ্গাইল-গোপালপুর সড়কের শান্তানগর মজিদপুর শালিয়াকান্দিতে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, টাঙ্গাইল-গোপালপুর সড়কের শান্তানগর মজিদপুর শালিয়াকান্দিতে গোপালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই মা-মেয়েসহ মোটরসাইকেলের তিন আরোহী মারা যায়। নিহতরা হলোÑ গোপালপুর উপজেলার কাজীরভিটা গ্রামের পান্না মিয়ার স্ত্রী আছমা বেগম (৩২), তার মেয়ে মারিয়া (৪) এবং আছমার ছোট ভাই সুমন মিয়া (২৮)। সুমনের বাড়ি কালিহাতী উপজেলার পাঁচচারান গ্রামে। সুমন তার বোন ও ভাগ্নীকে নিয়ে বাবার বাড়িতে যাচ্ছিলেন।

নীলফামারী ॥ সড়ক দুর্ঘটনায় নুর ইসলাম (৩৫) নামে এক পান ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের বাদিয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুর ইসলাম নীলফামারী সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের গুড়গুড়ি হাজীপাড়া গ্রামের আবদুল গফুরের ছেলে।

ফরিদপুর ॥ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় অচিন্ত সরকার (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। নিহত যুবকের বাড়ি মধুখালী উপজেলার ঘোড়াখালী গ্রামে।