১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নাশকতার মাধ্যমে জনগণের ওপর রাগ ঝাড়ছেন খালেদা ॥ ইনু


স্টাফ রিােপর্টার, খুলনা অফিস ॥ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আন্দোলনে হতাশ ও ব্যর্থ হয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নাশকতার মাধ্যমে জনগণের ওপর রাগ ঝাড়ছেন। শিক্ষার্থী, অসুস্থ মানুষ, বিশ্ব এজতেমায় অংশগ্রহণকারী মুসল্লি কারোই ধার তিনি ধারেন না। তিনি জঙ্গী ও রাজাকারদের সঙ্গে নিয়ে অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে ক্ষমতায় যেতে চান বলে জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। উনি অমানবিক নেত্রী। উনার দিলে রহম না এলে প্রশাসন কঠোর থেকে কঠোর হবে। তিনি যুদ্ধাপরাধী, রাজাকার, জঙ্গীবাদ ও মৌলবাদমুক্ত দেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

তথ্যমন্ত্রী শুক্রবার খুলনা মহানগরীর শহীদ হাদিস পার্কে জাসদ খুলনা মহানগর ও জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন। জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি রফিকুল হক খোকনের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, স্থায়ী কমিটির সদস্য শিরীন আখতার এমপি, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু। শুভেচ্ছা বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি। স্বাগত বক্তৃতা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শেখ গোলাম মোর্তুজা। সম্মেলন পরিচালনা করেন জাসদ খুলনা মহানগর সাধারণ সম্পাদক খালিদ হোসেন।

তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া স্বাভাবিক রাজনীতি বোঝেন না। তিনি রাজাকার, মৌলবাদ ও জঙ্গীবাদীদের নিয়ে আর একটি চক্রান্ত করছেন। বিগত নির্বাচনের আগে একইভাবে চক্রান্ত করেছিলেন। খালেদা জিয়াকে অন্তর্ঘাত ও নাশকতার উস্কানিদাতা হিসেবে আখ্যা দিয়ে ইনু বলেন, অবরোধের নামে বাস পোড়ানো, মানুষ খুন ও অরাজকতা সৃষ্টি করছেন। খালেদা জিয়ার দেয়া ৭দফা প্রস্তাব সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, এতে জঙ্গীর সঙ্গে ‘দোস্তী’ বর্জনের ঘোষণা নেই। তিনি বলেন, কিভাবে নির্বাচন হবে সে বিষয়ে সংবিধানে সুস্পষ্টভাবে বলা আছে। পাশাপাশি এ বিষয়ে হাইকোর্টেরও নির্দেশনা রয়েছে।