২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বোমা হামলায় আহত হৃদয়ের চোখের আলো নিভে গেল


নিজস্ব সংবাদদাতা, ফেনী, ৮ জানুয়ারি ॥ রাজনৈতিক দলের মাঠ দখলের নোংরা উৎসবের বলি হয়ে এবার চোখ হারিয়েছে ফেনী সরকারী পাইলট হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী শাহরিয়ার হৃদয়। বুধবার চোখের ব্যান্ডেজ খোলার পর চিকিৎসকরা এ তথ্য জানিয়েছেন। একমাত্র সন্তানের চোখের আলো নিভে যাওয়ায় নির্বাক হয়ে পড়েছেন বাবা আবুল খায়ের ও মা রোজী রোকেয়া আরাফ।

কান্নাজড়িত কণ্ঠে হৃদয়ের মা রোজী রোকেয়া আরাফ জানান, মঙ্গলবার ৯টা থেকে ২টা পর্যন্ত ডান চোখের অস্ত্রোপচার করা হয়। তার ডান চোখের দৃষ্টি আর ফিরে পাবে না। তিনি আক্ষেপ করে বলেন, ডাক্তার হওয়ার স্বপ্ন বুনত হৃদয়। তার স্বপ্ন পূরণে ফেনীবাসীর কাছে দোয়া কামনা করেছেন। হৃদয়ের মতো আর কোন সন্তানের এমন দৃশ্য যেন কোন মাকে দেখতে না হয় এ কথা বলে গুমরে কেঁদে ওঠেন তিনি।

৫ জানুয়ারি শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগের সমাবেশের কাছে বোমা বিস্ফোরণে শাহরিয়ার হৃদয় ও মিনহাজুল ইসলাম অনিক গুরুতর আহত হয়। তারা দু’জনই এবারের ফেনী সরকারী পাইলট হাই স্কুলের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী। হৃদয় ফেনী শহরের পুলিশ কোয়ার্টার এলাকার আবুল খায়েরের ছেলে ও অনিক আড্ডাবাড়ী রোডের আখতারুজ্জামানের ছেলে। অনিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: