১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নতুন বছরে পপি


নতুন বছরে পপি

স্টাফ রিপোর্টার ॥ তিন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পপি নতুন বছরে নতুন উদ্যমে কাজ শুরু করতে যাচ্ছেন। ভাল গল্পের ভাল চলচ্চিত্রে যেমন কাজ করতে চান তিনি ঠিক তেমনি ভাল স্ক্রিপ্ট পেলে তিনি টেলিফিল্ম কিংবা নাটকেও কাজ করতে আগ্রহী। তবে সেটাও হাতেগোনা মাত্র কয়েকটি। শুধু তাই নয় ওপার বাংলার চলচ্চিত্রেও কাজ করতে ভীষণ আগ্রহ প্রকাশ করেছেন পপি। ইংরেজী নতুন বছরে তাঁর পরিকল্পনা প্রসঙ্গে পপি এসব কথা বলেন। তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি বলেন, চলতি বছরে কমপক্ষে দুটি ভাল গল্পের চলচ্চিত্রে কাজ করতে চাই। যে চলচ্চিত্রগুলোর গল্পে এবং আমার চরিত্রে থাকবে বিচিত্রতা। সেইসঙ্গে বিশেষ বিশেষ দিবসে কিংবা ভাল স্ক্রিপ্ট পেলে নাটক কিংবা টেলিফিল্মেও কাজ করতে চাই। কিন্তু ধারাবাহিক নয়। তবে আমার খুব ইচ্ছে কলকাতার একটি চলচ্চিত্রে হলেও কাজ করার। কারণ সেখানে এখন বিগ বাজেটে ভাল চলচ্চিত্র তৈরি হচ্ছে। আমাদের অনেকেই সেখানে এখন কাজ করছেন। সবার দোয়া ও ভালবাসা নিয়ে নতুন বছরটি ভালভাবে কাজে লাগাতে চাই।

চলচ্চিত্র অভিনেত্রী পপি অভিনীত এবং মোঃ জাকির খান পরিচালিত ‘চার অক্ষরে ভালবাসা’ চলচ্চিত্রটি মুক্তি পায় গত বছরের শেষপ্রান্তে। এ চলচ্চিত্রের মাধ্যমে প্রায় তিন বছর পর পপি অভিনীত চলচ্চিত্র মুক্তি পায়। এই চলচ্চিত্রে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও মডেল কাম অভিনেতা নীরব। একইসঙ্গে ফেরদৌসের ‘এক কাপ চা’ চলচ্চিত্রটি মুক্তি পেলেও পপি অভিনীত ‘চার অক্ষরে ভালবাসা’ চলচ্চিত্রটিও বেশ ভাল ব্যবসা করে। পপি নিজেও বহুদিন পর তাঁর অভিনীত চলচ্চিত্র দেখতে হলমুখী হয়েছিলেন।

এদিকে পপি সর্বশেষ গত ২৭ ডিসেম্বর ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)’ পুরস্কার অর্জন করেন। একই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ২০০৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মাননা অর্জন করেছিলেন। পপি প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন কালাম কায়সার পরিচালিত ‘কারাগার’ চলচ্চিত্রের জন্য। নারগিস আক্তার পরিচালিত ‘মেঘের কোলে রোদ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্যও একই সম্মাননায় ভূষিত হন। গত ঈদে পপি হিমেল আশরাফ ও বেলাল উদ্দিন শুভর পরিচালনায় দুটি নাটকে অভিনয় করেছিলেন। একটিতে তাঁর বিপরীতে ছিলেন চিত্রনায়ক রিয়াজ এবং অন্যটিতে ছিলেন অপূর্ব।