১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মগবাজারে এ্যাম্বুলেন্সে আগুন


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মগবাজারের ওয়্যারলেস মোড়ে একটি এ্যাম্বুলেন্সে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এদিকে পান্থপথ বসুন্ধরা সিটির সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় জনতা ধাওয়া করে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সন্ধ্যা ৭টার দিকে রমনা থানাধীন মগবাজার ওয়্যারলেস মোড়ে আদ-দ্বীন হাসপাতালের একটি এ্যাম্বুলেন্স আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। অল্পের জন্য বেঁচে যান এ্যাম্বুলেন্সের চালক শফিক। পরে তিনি জ্ঞান হারিয়ে ফেললে তাকে আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১৫ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

বোমা ফাটিয়ে পালানোর সময় যুবককে গণধোলাই ॥ সোমবার বিকেল চারটার দিকে কলাবাগান থানাধীন পান্থপথের বসুন্ধরা সিটির পেছনে কাজীপাড়ায় ককটেল ফাটিয়ে পালানোর সময় মনিরুল ইসলাম (২৫) ওরফে ককটেল মনির নামে এক যুবককে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে পান্থপথ বসুন্ধরার সামনে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা যুবক মনিরুলকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ জনতার কবল থেকে মনিরুলকে উদ্ধার করে প্রথমে মিরপুর রোডের গণস্বাস্থ্য হাসপাতাল ভর্তি করেন। পরবর্তীতে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: