২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজধানীতে নারীসহ দুই হত্যাকাণ্ড ॥ গৃহবধূর আত্মহত্যা


স্টাফ রিপোর্টার ॥ একদিনের ছুটিতে রাজধানীতে এক নারীসহ দু’টি হত্যাকা-ের ঘটনা ঘটেছে। মিরপুরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। এদিকে ভাসানটেক বস্তিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার মিরপুরে নাসিমা আক্তার (২৭) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ ওদিন গভীররাতে রাইখোলার ২/এ/২/২১ নম্বর টিনশেড বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বজলার রহমান জানান, নিহত নাসিমার গলায় দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর নিহতের স্বামী সেন্টু মিয়া ও ননদ পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের খুঁজে পেলে হত্যার রহস্য উন্মোচিত হবে। এদিকে একই সময় মোহাম্মদপুরের বাঁশবাড়ি এলাকায় হাত-পা বেঁধে সোহেল (৩০) নামে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ওই এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে তার মরদেহ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মিনহাজুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জের ধরে কেউ তাকে ওই নির্মাণাধীন ভবনে হত্যা করে তার লাশ এখানে ফেলে গেছে।

আত্মহত্যা ॥ রবিবার গভীররাতে মিরপুর থানাধীন আহমেদনগর এলাকার একটি বাড়িতে ময়না আক্তার (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ আহমেদনগরের ৩৫১/১ নম্বর বাড়ির ভাড়াটিয়ার কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে র্পাঠায়। নিহতের স্বামীর নাম মোঃ শামীম। নিহতের পরিবারের বরাত দিয়ে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুরুজ উদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে ময়না আত্মহত্যা করেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত যুবক ॥ রবিবার দুপুরে মিরপুর ১ নম্বর সেকশনে সড়ক দুর্ঘটনায় মোঃ রিপন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ক্যাম্প পরিদর্শক মোজাম্মেল হক জানান, রবিবার দুপুরে সড়ক দুর্ঘটনায় ওই যুবক গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করেন। যুবক মৃত সংবাদ শুনেই তাকে আনয়নকারীরা হাসপাতাল থেকে সটকে পড়ে।

বস্তিতে অগ্নিকা- ॥ সোমবার দুপুরে রাজধানীর ভাসানটেক বস্তিতে অগ্নিকা-ের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা ঘটনাস্থলে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস সূত্র জানায়, চুলার আগুন অথবা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরূপণ করা সম্ভব হয়নি। তদন্ত চলছে। ফায়ার সার্ভিস হেডকোয়ার্টার কর্তব্যরত অপারেটর মোঃ মোস্তফা জানান, সোমবার দুপুর আড়াইটায় ভাসানটেক বস্তিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।