২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইয়াবা ফেনসিডিল গাঁজাসহ গ্রেফতার ছয়


জনকণ্ঠ ডেস্ক ॥ কিশোরগঞ্জে ইয়াবাসহ বিক্রেতা, মুন্সীগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ যুবক, ফরিদপুরে ইয়াবাসহ বিক্রেতা এবং দামুড়হুায় গাঁজা ও ফেনসিডিলসহ তিনজন গ্রেফতার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদেরÑ

কিশোরগঞ্জ ॥ জেলার করিমগঞ্জে ১৭ পিস ইয়াবাসহ শফিকুল ইসলাম (৩০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। সে উপজেলার উত্তর গণেশপুর গ্রামের আঃ রহিমের ছেলে বলে জানা গেছে। রবিবার রাতে তাকে আটক করা হয়।

মুন্সীগঞ্জ ॥ রবিবার রাতে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার পূর্ব কামারগাঁও থেকে ইয়াবা ও গাঁজাসহ রুবেল মোল্লা ( ২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।

ফরিদপুর ॥ শহরের ফরিদাবাগ বিন্দু পাড়াস্থ আলোর মেলা কিন্ডারগার্টেন স্কুলের পূর্বপাশে হতে ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১মাদক বিক্রেতাকে রবিবার রাতে র‌্যাব-৮’র একটি দল গ্রেফতার করে। তার নাম আশিকুর রহমান সবুজ মোল্লা(৩০)। সে ফরিদপুর শহরতলির চরটেপাখোলা গ্রামের চানু মোল্লার পুত্র।

দামুড়হুদা ॥ থানা পুলিশ রবিবার রাতে ৫০ গ্রাম গাঁজা ও ১৫ বোতল ফেনসিডিলসহ ফারুক হোসেন (৪০) ও ময়নাবিবি (৩৮) নামের দুইজনকে আটক করেছে। আটককৃত ফারুক হোসেন উপজেলার কোষাঘাটা গ্রামের ইবলিশ আলীর ছেলে এবং ময়নাবিবি ঈশ্বরদী স্টেশনপাড়ার সাখাওয়াত হোসেনের স্ত্রী।

এদিকে গোপালপুর গ্রামে নিজ বাড়ির পাশ থেকে সাত লাখ টাকার ৫০টি গাঁজা গাছসহ গাঁজা চাষীর স্ত্রী সুন্দরীকে (৪০) আটক করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার বিকালে গোপালপুর গ্রামের ম-লপাড়া থেকে এই গাঁজাগাছ উদ্ধার করা হয়।

মাগুরা ॥ পুলিশ একটি পিকআপসহ ৮৯০ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করেছে। শনিবার রাতে মাগুরা-ঢাকা মহাসড়কের মাগুরা সদর উপজেলার রামনগর নামকস্থানে ঢাকাগামী পিকআপকে পুলিশ থামতে বললে পিকআপ চালক পিকআপ নিয়ে পালিয়ে যেতে গেলে পুলিশ ধাওয়া দিলে চালক পিকআপটি ফেলে পালিয়ে যায়।