২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বীরাঙ্গনাদের মধ্যে কম্বল বিতরণ


স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামে বীরাঙ্গনা মাতাদের সহযোগিতায় এগিয়ে এসেছে জেলা প্রশাসন। সারাদেশে বয়ে যাওয়া শৈতপ্রবাহে শীত নিবারণের জন্য জেলা প্রশাসক এ কি এম আজাদ সোমবার কুড়িগ্রাম সার্কিট হাউস প্রাঙ্গণে ২০ বীরাঙ্গনা মাতাকে কম্বল প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন বীরপ্রতীক আব্দুল হাই সরকার, সাংবাদিক আহসান হাবীব নীলু, হুমায়ুন কবির সূর্য প্রমুখ।

চট্টগ্রামে মিলাদুন্নবীর জশনে জুলুসে মানুষের ঢল

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ যথাযোগ্য ধর্মীয় আনুষ্ঠানিকতা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে রবিবার চট্টগ্রামে পালিত হয়েছে ঈদে মিলাদুন্নবী (সা)। এ উপলক্ষে নগরীর বিভিন্ন মসজিদে ও মাজারে ছিল মিলাদ মাহফিল, ফাতেহা পাঠ, জিকির আসকর, খাবার বিতরণ ও চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান। তবে বরাবরের মতো এবারও মিলাদুন্নবীর মূল আয়োজন ছিল বিশাল জশনে জুলুস। এতে ঢল নামে সুন্নি আকিদায় বিশ্বাসী মানুষের।

ঢাকায় অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা,পিরোজপুর,৫ জানুয়ারি ॥ পাঁচ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ঢাকা থেকে অপহরণ করা ৭ বছরের শিশু মোঃ সাবিক হোসেন সাদকে ৫ দিন পর পিরোজপুর থেকে শনিবার রাতে উদ্ধার করেছে পিরোজপুর থানা পুলিশ। এ সময় পুলিশ অপহরণকারী শহিদুল ইসলামকেও আটক করে। পিরোজপুর থানা পুলিশ জানায়, গত ২৯ ডিসেম্বর সোমবার বিকেলে ঢাকার কদমতলী এলাকার ফল ব্যবসায়ী আক্তার হোসেন মোড়লের ছেলে সাবিককে তার চাচাত মামা ইউনুছ বাড়ি থেকে ডেকে আনে। পরে লঞ্চে করে তাকে ঝালকাঠীর নলছিটিতে তার সহযোগী শহিদুলের কাছে নিয়ে আসে এবং মোবাইলে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ব্যাপারে সাদের বাবা আক্তার হোসেন ৩ জানুয়ারি ঢাকার কদমতলী থানায় মামলা দায়ের করেন। পুলিশ পরে মোবাইল ট্র্যাকিং-এর মাধ্যেমে অপহরণকারী শহিদুলের অবস্থান জানতে পারে এবং পিরোজপুর সদর থানার এসআই মোঃ হাবিবুল্লাহ কৌশলে শহিদুল ইসলামকে পিরোজপুর সদর হাসপাতালে এনে শিশুসহ আটক করে।

চট্টগ্রামে আর্টিলারি রেজিমেন্টের রিক্রুটদের সমাপনী কুচকাওয়াজ

বাংলাদেশ সেনাবাহিনীর আর্টিলারি রেজিমেন্টের ১৪-১ (৮২তম) রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ ও শপথ গ্রহণ সোমবার চট্টগ্রামের হালিশহর আর্টিলারি সেন্টার এ্যান্ড স্কুলে অনুষ্ঠিত হয়। জেনারেল অফিসার কমান্ডিং, আর্মি ট্রেনিং এ্যান্ড ডকট্রিন কমান্ড, লেফটেন্যান্ট জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দী, বিবি, এসবিপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। -আইএসপিআর