১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে শ্রমিক লীগের জয়


স্টাফ রিপোর্টার ॥ আবারও বিমান সিবিএ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছে বিমান শ্রমিক লীগ (রেজিঃ ২০২৫)। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনর্নিবাচিত হয়েছেন যথাক্রমে মোঃ মশিকুর রহমান ও মোঃ মন্তাছার রহমান।

গত বৃহ¯পতিবার অত্যন্ত আনন্দঘন পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও কক্সবাজারের সকল কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহণ চলে। বিমান শ্রমিক লীগ ও বিমান এমপ্লয়িজ ইউনিয়ন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচনে অংশগ্রহণ করে। বিমান শ্রমিক লীগ মোট ১১১৪ ভোট পেয়ে আগামী ২ বছরের জন্য নির্বাচিত হয়। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী সংগঠন বিমান ইউনিয়ন (রেজিঃ ১৯১৭) পায় ৮০৮ ভোট। পরপর দুর্বার বিজয়ী হওয়ায় বিমানের সব শ্রেণীর কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মশিকুর রহমান।

চুয়াডাঙ্গায় ছাত্রলীগ যুবলীগ সংঘর্ষ, আহত ৮

সংবাদদাতা, দামুড়হুদা, চুয়াডাঙ্গা, ৩ জানুয়ারি ॥ চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা শহরের থানা মোড় এলাকায় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের কলেজ শাখার সভাপতি মেহেদী হাসানসহ ৮ নেতাকর্মী আহত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ আলী আজগার টগর গ্রুপের কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানসহ ৪-৫ জন শহরের থানা মোড়ে গল্প করছিল। এ সময় জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দার সেলুন গ্রুপের যুবলীগ নেতা সবুজ ও শহিদুল ইসলামসহ ৭-৮ জন তাদের ওপর অতর্কিত হামলা করে। এতে ছাত্রলীগ নেতা মেহেদী হাসান (২৪), কর্মী তুষার (২৬), অমিত (২৫), পল্লব (২৭), যুবলীগ কর্মী সবুজ (৩০), শহিদুল ইসলাম (২৫), শাওনসহ (২২) ৮ জন গুরুতর আহত হয়।