২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহিলা, সিকিউরিটি গার্ড ও কিশোরের লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ গলাচিপায় এক মহিলার, পার্বতীপুরে সিকিউরিটি গার্ড ও বরগুনায় কিশোরের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদেরÑ

গলাচিপা ॥ পটুয়াখালী-বরগুনার সীমান্তবর্তী নলুয়াবাগী গ্রামের ঢালী বাড়ি সংলগ্ন বিলের জঙ্গল থেকে শনিবার বিকেলে গলাচিপা পুলিশ মাঝবয়সী অজ্ঞাত পরিচয় এক মহিলার লাশ উদ্ধার করেছে। জানা গেছে, দুপুরে এলাকার এক কৃষক গরু নিয়ে ঘাষ খাওয়ানোর জন্য বিলে গেলে ওই মহিলার লাশ দেখতে পান।

পার্বতীপুর ॥ পার্বতীপুরের সাহেবপাড়ায় অবস্থিত গ্রামীণ টাওয়ার গোড়াউনের সিকিউরিটি গার্ড মোঃ আনাসার রহমান (৪৫) রহস্যজনকভাবে খুন হয়েছেন। শনিবার সকাল ৯টায় ঘটনাস্থলে গেলে জানা যায়, আগে এটি গ্রামীণ টাওয়ারের কন্ট্রোল রুম ছিল। এটি এখন গ্রামীণ ফোনের পরিত্যক্ত মালামাল রাখার গুদাম হিসেবে ব্যবহৃত হচ্ছে। সিকিউরিটি গার্ড মাহবুব জানায়, শুক্রবার রাত ১০টায় আনাসার রহমানকে চার্জ বুঝে দিয়ে তিনি চলে যান। শনিবার সকাল ৬টায় পুনরায় কর্মস্থলে এসে তার (আনাসার) কাছে চার্জ বুঝে নেয়ার জন্য মেইন গেটে উপর্যুপরি নক করে কোন সাড়াশব্দ পাননি। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় বাসিন্দা ও তার স্বজনরা ছুটে আসেন। এ সময় তাকে ফোন দিলে তার মোবাইল সংযোগ বন্ধ পাওয়া যায়। পুলিশ গেট ভেঙ্গে লাশ বের করে।

বরগুনা ॥ পাথরঘাটা থানা পুলিশ শনিবার দুপুরে রায়হানপুর ইউনিয়নের মাদারতলী থেকে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহত কিশোরের নাম রাহাত। তার বাবার নাম সোহরাব হোসেন।

সড়ক দুর্ঘটনায় ছাত্র ও গার্মেন্টস কর্মীসহ নিহত চার

জনকণ্ঠ ডেস্ক ॥ শনিবার আশুলিয়ায় বাসচাপায় দুইজন, ফরিদপুরে ছাত্র ও সিদ্ধিরগঞ্জে ট্রাকচাপায় গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। খবর নিজস্ব সংবাদদাতাদের-

সাভার ॥ শনিবার বিকেলে নবীনগর-কালিয়াকৈর সড়কের আশুলিয়া থানাধীন কবিরপুর এলাকায় সড়ক দুঘর্টনায় ২ পথচারি নিহত হয়েছে। নিহতদ্বয়ের পরিচয় মিলেনি।

ফরিদপুর ॥ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে স্কুলছাত্র মেহেরাব হোসেন (৬)। শনিবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নের শ্রীঙ্গালে।

সিদ্ধিরগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক বাসস্ট্যান্ড এলাকা সওজ ঠিকাদারের মাটিভর্তি একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কুলসুম (২৫) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৮টায়।

সিরাজগঞ্জে ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের বেলকুচিতে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে রিয়া খাতুন (১০) নামে এক স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রিয়া উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সালামের মেয়ে ও লক্ষ্মীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে গ্রামের একটি সরিষাক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে।

রাজশাহী রেঞ্জে কাইয়ুমুজ্জামান ও নবজ্যোতি সেরা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩ জানুয়ারি ॥ নওগাঁ জেলার পুলিশ সুপার মোঃ কাইয়ুমুজ্জামান খান রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার এবং নওগাঁর মহাদেবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নবজ্যোতি খীসা শ্রেষ্ঠ এএসপি মনোনীত হয়েছেন। রাজশাহী রেঞ্জ ডিআইজি মোঃ ইকবাল বাহার পিপিএম গত দু’মাসের সফল কর্মকা-ের পুরস্কার হিসেবে এই শ্রেষ্ঠ এসপির সার্টিফিকেট প্রদান করেন। এর অংশ হিসেবে শনিবার দুপুরে নওগাঁর পুলিশ সুপার কাইয়ুমুজ্জামান খান তার অফিস কক্ষে ডিআইজ প্রদত্ত শ্রেষ্ঠ এএসপির সার্টিফিকেট নবজ্যোতি খীসার হাতে তুলে দেন। এর আগে এসপি নায়েক থেকে এএসআই (স্বশস্ত্র) পদে পদোন্নতিপ্রাপ্ত আব্দুল মমিন সরকারকে ব্যাজ পরিয়ে দেন।

ব্রাহ্মণবাড়িয়ায় শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজিপাড়া থেকে বন্দুকযুদ্ধের পর শীর্ষ সন্ত্রাসী মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ। কাজীপাড়া দরগা মহল্লায় পুলিশের অবস্থান টের পেয়ে ১ রাউন্ড গুলি ছোড়ে সন্ত্রাসী মাসুম। এ সময় পুলিশও পাল্টা ৫ রাউন্ড গুলি চালায়। এক পর্যায়ে তাকে আটক করে পুলিশ।