২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

প্রথম শ্রেণীর শিশু ধর্ষণের ৮ দিন পর হাসপাতালে


নিজস্ব সংবাদদাতা, পিরোজপুর, ৩ জানুয়ারি ॥ লম্পট চাচাত ভাই বজু সিকদারের লালসার শিকার প্রথম শ্রেণীর ছাত্রী শরীরে ক্ষত আর রক্তক্ষরণ জনিত অবস্থায় ধর্ষণের আট দিন পর শনিবার দুপুরে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। জানা গেছে, জিয়ানগর উপজেলার লাহুরি গ্রামের নাছির সিকদারের মেয়ে ঝনঝনিয়া প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীর ছাত্রী গত ২৭ ডিসেম্বর স্কুল বন্ধ থাকায় বাড়ির আঙ্গিনায় খেলছিল। এ সময় প্রতিবেশী চাচাত ভাই বজু সিকদার (২৫) তাকে খাবার দেবার কথা বলে ঘরে ডেকে নেয়। এরপর ঘরের দরজা বন্ধ করে শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায়। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। শরীরের যন্ত্রণায় কাতরাতে থাকলেও লোকলজ্জার ভয়ে মেয়ের বাবা-মা তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়নি।

এদিকে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে ফুফু কুরছিয়া বেগম শনিবার দুপুরে তাকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।

বরিশালে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ আহত ২০

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার হিজলা উপজেলা ডাকবাংলোর সম্মুখে শনিবার দুপুরে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয়গ্রুপের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। গুরুতর আহত ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, নাজিব হাওলাদার, এনামুল হোসেন, জাফর তালুকদার ও হারুন সরদারকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালিতে অংশগ্রহণ শেষে ছাত্রলীগ নেতা লোকমান হোসেন ও তার সমর্থকদের ওপর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা চালায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলেমান হোসেন, সাধারণ সম্পাদক তানভির রহমান ও তাদের সহযোগীরা।

এ সময় লোকমান সমর্থিতরা পাল্টা হামলা চালায়। দু’দফা হামলা ও পাল্টাহামলায় উভয়গ্রুপের কমপক্ষে ২০ জন আহত হয়। উপজেলা ছাত্রলীগ নেতা লোকমান হোসেন অভিযোগ করেন, পূর্ব পরিকল্পিতভাবে ছাত্রলীগ সভাপতি সোলেমান হোসেন, সাধারণ সম্পাদক তানভির রহমান তাদের সহযোগীদের নিয়ে হামলা চালিয়েছে।