২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত তিন ॥ আহত ৩


জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া সিরাজগঞ্জে ট্রাকচাপায় এক ব্যক্তি নিহত ও চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাক-কাভার্ডভ্যানের সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টারদের পাঠানো-

কক্সবাজার ॥ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলা পরিষদ গেটসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। টেকনাফগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী জনি সেন (১৮) ও শহিদুল ইসলাম (১২) গুরুতর আহত হলে তাদের নিয়ে যাওয়া হয় সদর হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় তারা মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত সুমন শহরের গোল দীঘিরপাড় এলাকার ও শহিদ উখিয়ার কুতুপালং এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

সিরাজগঞ্জ ॥ কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজের কাছে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে আজম আলী (৪৫) নামের একজন নিহত হয়েছেন। তার বাড়ি কামারখন্দ উপজেলার বালুকোল গ্রামে। কামারখন্দ থানার ওসি বাবুল উদ্দিন সরদার জানান, শুক্রবার সকালে ঝাঐল ওভারব্রিজের নিচে রেলক্রসিং এলাকায় একটি ট্রাক আজমকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ঠাকুরদীঘি এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।