১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গণপিটুনিতে হত্যা মামলার আসামিসহ দু’জন নিহত


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ জেলার কামারখন্দে গণপিটুনিতে হত্যা ও ডাকাতি মামলার আসামিসহ দুইজন নিহত হয়েছে। নিহতদের একজন উপজেলার ভারাঙ্গা গ্রামের এন্তাজ আলীর ছেলে মজনু (৪৫)। অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মজনু হত্যা ও ডাকাতি মামলার আসামি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরদার জানান, বৃহস্পতিবার রাতে ঝাঐল গ্রামের সনাতন ধর্মাবলম্বীদের কাছে কয়েক যুবক চাঁদা চাইতে গেলে গ্রামবাসী তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে পালিয়ে যাবার সময় এদের দু’জন ধরা পড়ে। এ সময় তাদের গণধোলাই দিয়ে ছেড়ে দেয়া হয়। পরে ঝাঐল বাজারের অদূরে রেল লাইনের ওপর থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী এক অজ্ঞাত যুবকের দ্বিখ-িত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গ্রামবাসীর পিটুনি খেয়ে আহত হওয়ার পর রেললাইনের ওপরে সে মারা যায়। পরে ট্রেনে তার দেহ কাটা পড়ে।

অপরদিকে শুক্রবার সকালে উপজেলার মালেক মোড়ের অদূরে জঙ্গলের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দেয়। পুলিশ মাথা থেতলানো ও শরীরের বিভিন্ন স্থানে জখম অবস্থায় ভারাঙ্গা গ্রামের মজনুর লাশ উদ্ধার করে। সেও গ্রামবাসীর গণপিটুনিতে নিহত হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। তার নামে কামারখন্দ থানায় একটি হত্যা এবং যমুনা সেতু পশ্চিমপাড় থানায় একটি ডাকাতি মামলা রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: