২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নতুন বছরের শুরুতেও হোঁচট ম্যানইউর


স্পোর্টস রিপোর্টার ॥ টানা ছয় ম্যাচ জিতে ভালভাবেই ঘুরে দাঁড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর আবারও ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে রেড ডেভিলসরা। টটেনহ্যাম হটস্পারের সঙ্গে গোলশূন্য ড্র করে ২০১৪ সাল শেষ করেছিল লুইস ভ্যান গালের দল। নতুন বছর ২০১৫ সালের শুরুতেও ব্যর্থতার বৃত্ত ভাঙতে পারেনি ওয়েন রুনির দল। বৃহস্পতিবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে স্বাগতিক স্টোক সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে অতিথি ম্যানচেস্টার ইউনাইটেড।

লিগে সর্বশেষ চার ম্যাচে এটি ম্যানইউর তৃতীয় ড্র। মাঝখানে শুধু নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে ৩-১ গোলে জয় পেয়েছিল আসরের সর্বোচ্চ ২০ বারের চ্যাম্পিয়নরা। টানা ড্রয়ের মধ্যে থাকায় শিরোপা রেস থেকে আরও পিছিয়ে পড়ল ইউনাইটেড। অথচ দলটির কোচ ভ্যান গাল নতুন বছরে ভাল শুরুর প্রত্যয় ব্যক্ত করেছিলেন।

নিজেদের মাঠে ম্যাচের দ্বিতীয় মিনিটেই স্টোককে এগিয়ে নেন রায়ান শাওক্রস। ২৬ মিনিটে অতিথি ম্যানইউকে সমতায় ফেরান রাদামেল ফ্যালকাও। ম্যাচের বাকি সময়ে আর কোন গোল না হলে আরেকবার হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় ম্যানইউকে। ২০ ম্যাচ শেষে ৩৭ পয়েন্ট নিয়ে আগের তৃতীয় স্থানেই থাকল ওল্ডট্রাফোর্ডের দলটি। পরিচ্ছন্ন ম্যাচে দাপট দেখিয়ে খেলেও জয় না পাওয়ায় হতাশা ব্যক্ত করেছেন ডাচ কোচ ভ্যান গাল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: