২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রামগঞ্জের যুবদল নেতা পাঁচ দিন ধরে নিখোঁজ


নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১ জানুয়ারি ॥ রামগঞ্জ পৌর যুবদলের যুগ্মআহ্বায়ক আলমগীর হোসেন (৪৫) পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত রবিবার দুপুর ১২টার দিকে তিনি রামগঞ্জ পৌরসভা কলচমা গ্রামের নিজবাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। তিনি ঢাকার বঙ্গবাজারে গার্মেন্টসের ব্যবসা করেন। ব্যবসায়িক লেনদেন নিয়ে একই এলাকার সায়েজউদ্দিনের ছেলে জামাল আহম্মেদের সঙ্গে তাঁর অনেক দিন ধরে বিরোধ চলে আসছে। এ ব্যাপারে জামাল তাকে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকিও দিয়েছিল বলে পারিবারিক সূত্রে জানা যায়। এ ব্যাপারে তাঁর স্ত্রী আমেনা বেগম রামগঞ্জ থানায় একটি জিডি করেছেন।

পরিবার থেকে জানানো হয়, আলমগীরের খোঁজ না পেয়ে তাঁর তিন শিশুসন্তান, পিতা-মাতা এবং স্ত্রী গভীর উদ্বেগ এবং উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন। তাঁদের আশঙ্কা আলমগীরকে অপহরণ করা হয়েছে। এ পর্যন্ত তাঁর কোন সন্ধান পায়নি পরিবারটি।

তবে তাঁর ছোট ভাই কামাল হোসেন বৃহস্পতিবার সন্ধ্যায় জানান, বুধবার রাতে একটি অপরিচিত নম্বর থেকে মোবাইলে জানানো হয়, আলমগীর চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার রানীরহাটে একটি হাসপাতালে আছেন। এরপর লাইনটি কেটে দেয়ার পর ওই নম্বরে বারবার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি। পরিবার থেকে আরও জানানো হয়, সাতকানিয়ায় তিনি কখনও যাননি এবং সেখানে তাঁদের আত্মীয়স্বজনও নেই।

এ ব্যাপারে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাঁর পরিবারের বরাত দিয়ে বলেন, তিনি সাতকানিয়ায় আছেন। বিস্তারিত পরে জানানো হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: