২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে স্কুলে হামলা ভাংচুর ॥ শিক্ষার্থীসহ আহত ১০


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জমিজমাসংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার সকালে উপজেলার টরকীরচর গ্রীন কিন্ডারগার্টেনে হামলা চালিয়ে স্কুলের দশটি কক্ষের আসবাবপত্র ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে গেছে। হামলায় তিন শিক্ষক, পাঁচ শিক্ষার্থীসহ কমপক্ষে দশজন আহত হয়েছে। হামলার কারণে বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণার অনুষ্ঠান প- হয়ে যায়। জানা গেছে, উপজেলার টরকীরচর মৌজার ১১নং খতিয়ানের ১০৬নং দাগের ৫০ শতক জমি নিয়ে একই মৌজার আবুল হোসেন ওরফে আবুল হাজীর সঙ্গে স্থানীয় মোশারফ হোসেন সরদারের দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। এ নিয়ে বরিশাল আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

কক্সবাজার উন্নয়ন কমিটির সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সোমবার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সদস্যদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করবেন। ৫ জানুয়ারি সোমবার সকাল সাড়ে দশটায় প্রধানমন্ত্রীর এ ভিডিও কনফারেন্স সফল করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ভিডিও কনফারেন্সে কক্সবাজার জেলার উন্নয়ন ও অন্যান্য ইস্যু নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন বলে আশা করা হচ্ছে। জেলা তথ্য কর্মকর্তা আহসান কবীর প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

সেনাবাহিনীর ইএমই কোরে রিক্রুটদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ

সেনাবাহিনীর ইলেকট্রিক্যাল অ্যান্ড মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (ইএমই) কোরের রিক্রুট ব্যাচ ১৪-১ এর প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ বুধবার রংপুরের সৈয়দপুর সেনানিবাসে ইএমই সেন্টার অ্যান্ড স্কুলে অনুষ্ঠিত হয়েছে। এ কুচকাওয়াজের মাধ্যমে ইএমই কোরে ১১৫ জন রিক্রুট শপথগ্রহণ করে। জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি), ৬৬ পদাতিক ডিভিশন এবং রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল সালাহ্ উদ্দিন মিয়াজী পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

১৪-১তম ব্যাচের প্রশিক্ষণে রিক্রুট মুহাম্মদ শোয়াইব হোসেন শ্রেষ্ঠ রিক্রুট এবং রিক্রুট মোঃ মুসাদ রহমান মাসাদ দ্বিতীয় শ্রেষ্ঠ রিক্রুট বিবেচিত হয়। -আইএসপিআর