১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাশকতার আশঙ্কায় গ্রেফতার ৬৪


জনকণ্ঠ ডেস্ক ॥ হরতালে নাশকতার আশঙ্কায় সাতক্ষীরায় ১৯ জামায়াত-শিবির কর্মীকে আটক করা হয়েছে। এ ছাড়া মাগুরায় জামায়াত-বিএনপির ৯ নেতাকর্মী, লক্ষ্মীপুরে তিন জামায়াত কর্মী, ঝিনাইদহে ১৩ জামায়াত-শিবির কর্মী ও নড়াইলে ইউনিয়ন জামায়াত আমিরসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো

সাতক্ষীরা ॥ হরতালে নাশকতার আশঙ্কায় পুলিশ সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের কর্মীসহ ১৯ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, সদর উপজেলার আলীপুর গ্রামের জামায়াত কর্মী আল আমীন,পরানদহা গ্রামের জামায়াত কর্মী ইকরামুল হোসেন ও কাটিয়া এলাকার ইমান আলী। এছাড়া কলারোয়ায় তিন জন, তালায় ৩ জন, পাটকেলঘাটায় ১জন, কালিগঞ্জে তিনজন, শ্যামনগরে ৩ জন ও দেবহাটা থানা পুলিশ তিনজন জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে।

মাগুরা ॥ মাগুরা পুলিশ নাশকতার আশঙ্কায় জামায়াত ও বিএনপির ৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে ৮ জন জামায়াতের এবং ১ জন বিএনপির। মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত জেলা পুলিশ অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত ৮ জামায়াত নেতাকর্মী হচ্ছেন শামীম হোসেন, লাল মহম্মদ, জামায়াত কর্মী সোহেল আহম্মদ, আলী জিন্নাহ, হাফেজ মফিদুল ইসলাম, মওলানা রফিকুল ইসলাম, ছাত্র শিবির নেতা ইছহাক হোসেন, হাসান ইমাম ও বিএনপি কর্মী মিরাজ খান।

লক্ষ্মীপুর ॥ সকাল সাড়ে ৭টার দিকে জেলা সদরের মিয়ার রাস্তার মাথায় জামায়াত-শিবিরের কর্মীরা ঝটিকা মিছিল বের করার চেষ্টা করে। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে মিছিলটি পন্ড হয়ে যায়। এর আগে তারা রামগতি-লক্ষ্মীপুর প্রধান সড়কে গভীর নলকূপের পাইপ ফেলে সড়ক ব্যারিকেড দেয়। পরে পুলিশ এসে সেগুলো অপসারণ করে ফেলে। সকালে ইটেরপুল এলাকা থেকে মিছিল করার চেষ্টা করার সময় রাকিব হোসেন নামে একজন জামায়াত কর্মীকে ডিবি পুলিশ আটক করে। অপরদিকে কমলনগর উপজেলা থেকে গ্রেফতার করা হয় আরও দু’জন জামায়াত কর্মীকে।

ঝিনাইদহ ॥ হরতালে নাশকতার আশঙ্কায় শিবিরের পৌর সেক্রেটারিসহ ঝিনাইদহে ১৩ জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে ঝিনাইদহ সদর থেকে শিবিরের পৌর সেক্রেটারি আনোয়ার হোসেনসহ ৫জন, হরিণাক-ু থেকে ৪ জন ও মহেশপুর থেকে ৪ জনকে আটক করা হয় বলে পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন জানিয়েছেন।

নড়াইল ॥ নাশকতার আশঙ্কায় নড়াইলের তুলারামপুর ইউনিয়ন জামায়াতের আমির ইব্রাহিম ফকিরকে আটক করেছে পুলিশ। ইব্রাহিমের বাড়ি তুলারামপুর গ্রামে। বুধবার ভোর পর্যন্ত নড়াইলের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আরও ৯ জনকে গ্রেফতার করা হয়।