২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

টেকনাফে মৎস্য ব্যবসায়ী খুন ॥ অন্যত্র ৪ লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ টেকনাফে এক মৎস্য ব্যবসায়ী খুন হয়েছে। এছাড়া সিলেটে ও ফরিদপুরে দুই যুবকের লাশ, সিরাজগঞ্জে ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত লাশ ও মোহনগঞ্জে এক যুবতীর লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কক্সবাজার ॥ টেকনাফে এক মৎস্য ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মঙ্গলবার রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্ত সাবরাং চান্দলি পাড়ার আলি আজগরকে (৫০) জবাই করে খুন করে রাস্তার গলিতে ফেলে রাখে। নিহত ব্যক্তি সাবরাং চান্দলি পাড়ার মৃত দলিলুর রহমানের পুত্র।

সিলেট ॥ বুধবার সকালে সিলেটের জৈন্তাপুর উপজেলার উপরশামপুর গ্রামের পাশে একটি টিলা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম ইউনুছ মিয়া (৩৫)। সে উপজেলার হরিপুর দক্ষিণপাড়া গ্রামের ইব্রাহীম আলীর ছেলে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

ফরিদপুর ॥ সালথা উপজেলা থেকে নিখোঁজ যুবকের মৃতদেহ একই উপজেলার মাঝারদিয়া থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে কচুরিপানা দিয়ে চাপা দেয়া লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত যুবকের নাম রুহুল আমীন (২৫)। সে সালথা উপজেলার খলিশাডুবি গ্রামের মোঃ আক্কাস শেখের পুত্র।

সিরাজগঞ্জ ॥ বুধবার বিকেলে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সয়দাবাদ স্টেশন থেকে এক অজ্ঞাত (৫২) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

মোহনগঞ্জ ॥ উপজেলা সদর হাসপাতালের জরুরী বিভাগ থেকে মঙ্গলবার রাতে সোনিয়া আক্তার (১৭) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার আমিনপুর গ্রামের আবু তাহের মিয়ার মেয়ে। হাতপাতাল সূত্রে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যায় বিষপানরত অবস্থায় বাড়ির লোকজন সোনিয়াকে মোহগনঞ্জ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এসময় সোনিয়াকে নিয়ে আসা বাড়ির লোকজন হাসপাতাল থেকে পালিয়ে যায়।