১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হ্যান্ডবল খেলোয়াড় হাবিবের অবসর


স্পোর্টস রিপোর্টার ॥ ‘এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ’-এ মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে বিজিবি কুষ্টিয়াকে, বাংলাদেশ পুলিশ মাদারীপুরকে, বাংলাদেশ আনসার গোপালগঞ্জকে এবং চাঁপাইনবাবগঞ্জ চট্টগ্রামকে হারিয়ে সেমিতে ওঠে। সোমবার প্রথম রাউন্ডের ২৪নং খেলায় রাজশাহী জেলার পক্ষে অংশগ্রহণের পর হাবিবুর রহমান হাবিব তাঁর খেলোয়াড়ী জীবন থেকে অবসর গ্রহণ করেন। তিনি ১৯৮৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত রাজশাহী জেলার পক্ষে নিয়মিত জাতীয় হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশ নেন। ১৯৯৪ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত রাজশাহী জেলার পক্ষে জাতীয় হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের সময় তিনি দলের অধিনায়কের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯২ সালে পঞ্চম বাংলাদেশ গেমস, ১৯৯৬ সালে ষষ্ঠ বাংলাদেশ গেমস, ২০০২ সালে সপ্তম বাংলাদেশ গেমস এবং সর্বশেষ ২০১৩ সালে অনুষ্ঠিত অষ্টম বাংলাদেশ গেমসে অংশ নেন। ঘরোয়া লীগে তিনি নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব, ওল্ড আইডিয়াল ও মেনজিস ক্রীড়া চক্রের পক্ষে খেলেন। আজ দুপুর ২টায় বিজিবি বনাম চাঁপাইনবাবগঞ্জ দুপুর ৩টা ৩০ মিনিটে বাংলাদেশ পুলিশ বনাম বাংলাদেশ আনসার সেমিফাইনালে মুখোমুখি হবে।

একাডেমিতে ১৬ নতুন মুখ

স্পোর্টস রিপোর্টার ॥ বাফুফে সিলেট ফুটবল একাডেমি যাত্রা শুরু করেছিল ৪০ ফুটবলার নিয়ে। তবে পারফর্মেন্সজনিত কারণে এদের মধ্য থেকে বাদ দেয়া হয়েছে অনুর্ধ-১৩ এবং অনুর্ধ-১৭ এই দুই শ্রেণীর ১৬ ফুটবলার। তাদের ক্যাম্পে ঠাঁই পেয়েছে আরও ১৬ জন।

এরা হলোÑ অনুর্ধ-১৩ দলের শাহীন, ফুয়াদ, সাইফুল, সোহাগ, ফয়েজ, ফয়সাল, সেতু এবং আক্কু। অনুর্ধ-১৭ দলের আতিক, বিষ্ণনাথ, শাওন, জাহাঙ্গীর, আল আমিন, রবিউল হাসান, অনিক ঘোষ এবং আরিফুল ইসলাম। গত ২৪ ডিসেম্বর বার্ষিক পরীক্ষা শেষে প্রশিক্ষণ ক্যাম্পে যোগ দেয়া ২৪ জনের সঙ্গে যোগ দিয়েছে এই নতুন ফুটবলাররা।

মার্সেল কারাতে

স্পোর্টস রিপোর্টার ॥ শুরু হয়েছে মার্সেল বিজয় দিবস কারাতে। বুধবার সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। বিশেষ অতিথি ছিলেন আর বি গ্রুপের এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: