১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দ্রুতই ফেরার প্রত্যাশা ডি মারিয়ার


স্পোর্টস রিপোর্টার ॥ ইনজুরি কাটিয়ে দ্রুতই মাঠের লড়াইয়ে ফেরার আশা করছেন তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। ব্রাজিল বিশ্বকাপ মাতানো এই তারকা সুস্থ হয়ে উঠছেন বলে নিজেই জানিয়েছেন। গত শুক্রবার ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচের আগে অনুশীলনের সময় ইনজুরি আক্রান্ত হন মারিয়া।

সাক্ষাতকারে ডি মারিয়া বলেন, আগের চেয়ে এখন ভাল অনুভব করছি। আশা করছি দ্রুতই মাঠে ফিরতে পারব। হ্যামস্টিং ইনজুরি থেকে সুস্থ হয়ে গত ২০ ডিসেম্বর অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ম্যানইউর হয়ে খেলেছিলেন ডি মারিয়া। কিন্তু নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচকে সামনে রেখে অনুশীলন করতে নেমে আবারও ইনজুরির শিকার হন তিনি। এই চোটের পর চিকিৎসকরা তাকে কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দেন। এ প্রসঙ্গে ডি মারিয়া বলেন, এই ইনজুরির সঙ্গে পায়ের কোন সম্পর্ক নেই। এটি পেলভিক ইনজুরি। তবে এখন আগের চেয়ে ভাল অনুভব করছি। আশা করছি দ্রুতই মাঠে ফিরতে পারব। চিকিৎসকরা আমাকে ভালভাবেই পর্যবেক্ষণ করছেন। ইপিএলে আগামী বৃহস্পতিবার স্টোক সিটির বিরুদ্ধে ম্যাচ খেলবে ম্যানইউ। ধারণা করা হচ্ছে, এই ম্যাচের মধ্য দিয়েই ফিরবেন মারিয়া। চলমান মৌসুমে ম্যানইউর হয়ে ১২ ম্যাচ খেলে গোল করেছেন ৩টি।

মাচিদার অবসর

স্পোর্টস রিপোর্টার ॥ হঠাৎ করেই ফিগার স্ক্যাটিংকে বিদায় বলে দিলেন বিশ্ব চ্যাম্পিয়নশিপে রৌপ্য পদকজয়ী জাপানের টাসুকি মাচিদা। রবিবার সবাইকে চমকে দিয়েই অবসরের ঘোষণা দেন তিনি। অথচ এক সপ্তাহ আগেও জাপানের নাগানোতে অনুষ্ঠিত জাতীয় ফিগার স্ক্যাটিং চ্যাম্পিয়নশিপে চতুর্থ স্থানে থেকে প্রতিযোগিতা শেষ করেন টাসুকি মাচিদা। শুধু তাই নয় আসন্ন বিশ্ব চ্যাম্পিয়নশিপেও তাকে নির্বাচিত করেছিল জাপানের ফিগার স্ক্যাটিং ফেডারেশন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: