২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বাংলালিংক ও সিম্ফনি বাজারে আনছে গুগল এ্যান্ড্রয়েড ওয়ান থ্রিজি স্মার্টফোন


বাংলালিংক ও সিম্ফনি বাজারে আনছে গুগল এ্যান্ড্রয়েড ওয়ান থ্রিজি স্মার্টফোন

দেশের প্রথম অপারেটর হিসেবে বাংলালিংক বৃহত্তম হ্যান্ডসেট কোম্পানি সিম্ফনির উদ্যোগে এবং গুগলের সহযোগিতায় গুগল এ্যান্ড্রয়েড ওয়ান হ্যান্ডসেট বাজারে নিয়ে আসছে।

গুগল এ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের মাধ্যমে উন্নয়নশীল দেশের বাজারগুলোতে সুলভ মূল্যে উচ্চমানের এ্যান্ড্রয়েড হ্যান্ডসেটের প্রাপ্যতা নিশ্চিত হয়েছে। এ্যান্ড্রয়েড ওয়ান ফোনগুলো এ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের সর্বশেষ ভার্সন এ আপগ্রেড হওয়ার সুযোগ পাবে। এই ফোন, গ্রাহকদের নিত্যনতুন ফিচার, এ্যাপস, আকর্ষণীয় ডিজাইন, উচ্চমানের সিকিউরিটি উপভোগের সুযোগ দেবে। এখন বাংলাদেশের গ্রাহকরাও হ্যান্ডসেট নির্মাতা সিম্ফনির মাধ্যমে এই ফোন হাতে পেতে যাচ্ছে।

বাংলালিংক, গুগল এ্যান্ড্রয়েড ওয়ান অপারেটিং সিস্টেমের সিম্ফনি ‘রোর এ৫০’ হ্যান্ডসেটটি গ্রাহকদের হাতে তুলে দেবার জন্য প্রি-বুকিং ২৯ ডিসেম্বর থেকে চালু হয়েছে। প্রি-বুকিংয়ের জন্য আগ্রহী গ্রাহকদের ওয়েবসাইট(িি.িনধহমষধষরহশ.পড়স.নফ/ধহফৎড়রফড়হব) ভিজিট করতে হবে এবং ২০১৫ সালের মধ্য জানুয়ারি নাগাদ হ্যান্ডসেটটির বিতরণ আরম্ভ হবে। এই স্মার্টফোনটির বাজারমূল্যে হবে ৮,৭০০ টাকা এবং এর সঙ্গে ৮ গিগাবাইটের ফ্রি মেমোরি কার্ড প্রদান করবে।-বিজ্ঞপ্তি