২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আর কখনই জঙ্গী ও রাজাকার সমর্থিত সরকার গঠন করতে দেয়া হবে না ॥ ইনু


নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৯ ডিসেম্বর ॥ গাইবান্ধায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশে আর কখনই সামরিক, জঙ্গী ও রাজাকার সমর্থিত সরকার গঠন করতে দেয়া হবে না। হরতালের নামে নাশকতা এবং ধর্মের নামে রাজনীতি করে অশান্তি সৃষ্টি, ইতিহাস বিকৃতসহ নানা অপচেষ্টার মাধ্যমে বেগম খালেদা জিয়া এখনও ক্ষমতা দখলের চক্রান্ত অব্যাহত রেখেছেন। এদেশের মুক্তিযোদ্ধা জনতা ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করে গণতন্ত্রের ধারাকে সমুন্নত রাখবে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া তাঁর স্বামী জেনারেল জিয়ার মতো একই অপকৌশলে রাজনীতি শুরু করেছেন। জঙ্গীবাদের সঙ্গে দোস্তি, হরতালের নামে নাশকতা, ইতিহাস বিকৃতি, মিথ্যাচার এবং অন্তর্ঘাত ও অশান্তির রাজনীতি তিনি অব্যাহত রেখেছেন। খালেদা ও তাঁর পুত্র তারেক রহমান যতই মিথ্যাচার করুক না কেন তারা কখনই বঙ্গবন্ধুর মহিমাকে ম্লান করতে পারবে না। তাঁকেই জামায়াত-রাজাকার স্বাধীনতাবিরোধী ও জঙ্গীদের সমর্থনে আর কোন সরকার গঠন করতে দেয়া হবে না। তাই খালেদা জিয়ার অসুস্থ এবং জনগণবঞ্চিত এই রাজনীতিকে বাদ দিয়েই নতুন করে দেশ ও জনগণের উন্নয়নের রাজনীতি সাজাতে হবে।

গাইবান্ধা জেলা শহরের পৌর শহীদ মিনার চত্বরে জেলা জাসদের সম্মেলন ও নির্বাচন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে তিনি এসব কথা বলেন।

জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি সেলেকুজ্জামান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনের উদ্বোধন করেন প্রবীণ জাসদ নেতা মুক্তিযোদ্ধা ধীরেন্দ্রনাথ সাহা। আলোচনায় অংশ নেন জাসদ কেন্দ্রীয় কমিটির নাজমুল হক প্রধান এমপি, রেজাউল করিম তানসেন এমপি এবং গাইবান্ধার বিভিন্ন রাজনৈতিক দল ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন আওয়ামী লীগের ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, আবু বকর সিদ্দিক, ওয়ার্কার্স পার্টির আমিনুল ইসলাম গোলাপ, ন্যাপের লুৎফর রহমান রঞ্জু, অধ্যাপক মাজহার-উল মান্নান, মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা ও মমিনুল হক জুবেল।