২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

সূত্রাপুরে ছাত্রীর আত্মহত্যা


স্টাফ রিপোর্টার ॥ পুরনো ঢাকার সূত্রাপুরে দীপা দাস নামে এক স্কুলছাত্রী ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছে।

সূত্র জানায়, শনিবার দুপুরে টিকাটুলীর কেএম দাস লেনের একটি ভবন থেকে লাফিয়ে পড়ে দীপা রানী দাস (১৬) নামে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত দীপা শহীদ নবী উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল। তার বাবার নাম সুনীল দাস। তিনি সাভারে থাকেন। দীপা কেএম দাস লেনের ১৮/২ নম্বর বাসায় তার মামা নারায়ণ চন্দ্র দাসের সঙ্গে থাকতেন। নারায়ণ চন্দ্র দাস জানায়, শনিবার দুপুর আড়াইটার দিকে দীপা পাশের বাড়ির একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। আহত দীপাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন তিনি।

রমনা থানাধীন হাতিরঝিলে পাগলা মাজার সংলগ্ন রেড ক্রিসেন্টের উত্তর দিকে রাস্তা পার হতে গিয়ে গাড়ির ধাক্কায় আনোয়ার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ দুপুর আড়াইটার দিকে তার লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে সন্ধ্যা সাতটির দিকে ঢামেক মর্গে পাঠায়। নিহত আনোয়ার হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার কমোটিয়া গ্রামে। তিনি মগবাজারে ভাতিজার সঙ্গে দেখা করতে ঢাকায় এসেছিলেন। রমনা থানার এএসআই উজ্জ্বল দাস জানান, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: