২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেখ হাসিনাকে সহযোগিতা করুন, দেশ সোনার বাংলা হবে ॥ নাসিম


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকত না। দেশে মার্শাল ল’ জারি হতো। খালেদা জিয়া গণতন্ত্রকে হত্যা করে অগণতান্ত্রিক শাসন অর্থাৎ মার্শাল ল’ চেয়েছিলেন বলেই ৫ জানুয়ারির নির্বাচনে আসেননি। কিন্তু দেশের জনগণ তাঁর সব ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে। ৫ তারিখ নির্বাচন হয়েছিল বলেই দেশে আজ গণতন্ত্র প্রতিষ্ঠা লাভ করেছে।

শনিবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজে আয়োজিত এক আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, যারা গত ৫ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণ করেনি তারা জনগণের সঙ্গে বেইমানি করেছে।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে সহযোগিতা করুন, বাংলাদেশ সোনার বাংলা হবে। সিলেট এমএজি মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. মুর্শেদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও ডাক্তার আজিজুর রহমান নোমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মহিলা এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সাবেক মহিলা এমপি সৈয়দা জেবুন্নেছা হক, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক, বিএমএর কেন্দ্রীয় নেতা ডা. এহতাসামুল হক চৌধুরী দুলাল, ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. ছবুর মিয়া, ডা. তানিম আহমদ, ডা. এন কে সিনহা প্রমুখ।

আগামী তিন মাসের মধ্যে ডিপ্লোমা ডাক্তারদের দ্বিতীয় শ্রেণীতে উন্নীত ॥ সিলেট থেকে ফিরে এসেই রাজধানীর লালমাটিয়া হাউজিং সোসাইটি স্কুল এ্যান্ড কলেজ মাঠে বাংলাদেশ ডিপ্লোমা মেডিক্যাল এ্যাসোসিয়েশন আয়োজিত মহাসমাবেশে যোগ দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আগামী ৩ মাসের মধ্য ডিপ্লোমা মেডিক্যাল ডাক্তাদের চাকরির মর্যাদা দ্বিতীয় শ্রেণীতে উন্নীত করা হবে।

এর আগে মন্ত্রী সিলেট শহীদ সামসুদ্দিন হাসপাতাল পরিদর্শন করেন। এসময় তিনি হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।