১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

তপন চৌধুরী বিটিএমএর সভাপতি নির্বাচিত


অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশ টেক্সটাইল মিলস এ্যাসোসিয়েশনের (বিটিএমএ) সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তপন চৌধুরী এবং সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফজলুল হক ও আওকত আজিজ রাসেল। শনিবার সংগঠনের ৩১তম বার্ষিক সাধারণ সভায় তাঁদের নাম ঘোষণা করেন ইলেকশন বোর্ডের চেয়ারম্যান ইউসুফ বাবু। বিটিএমএর রিসার্স এ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটে এ সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচিত পরিচালনা পর্ষদের অন্য সদস্য হলেনÑ আবদুল মান্নান মিয়া, আফরোজা খান, আহমেদ শাহরিয়ার রহমান, আজিজুর আর চৌধুরী, ইঞ্জিনিয়ার রাজিব হায়দার, মাসুদ রানা, মনির হোসাইন, মোবারক হোসেন, খোরশেদ আলম, সালেউজ্জামান খান, শফিকুল ইসলাম সরকার, শহীদ আলম, তাহরিন আমান, আশরাফ হোসেন বকাউল, এম জালাল উদ্দিন, মোজাফফর হোসেন, আবদুল্লাহ জুবায়ের, মজিবুর রহমান, আফতাব খান, আকতার হোসেন, আবদুল্লাহ আল মাহমুদ, হোসেন মেহমুদ ও শাখাওয়াত হোসেন। বিটিএমএর নবনির্বাচিত সভাপতি তপন চৌধুরী দেশের একজন খ্যাতিমান ও সফল ব্যবসায়ী হিসেবে সমাদৃত। তাঁর রয়েছে প্রায় ৩৫ বছরের ব্যবসায়িক অভিজ্ঞতা।

কামাল মোস্তফা স্ট্যান্ডার্ড ব্যাংকের ভাইস চেয়ারম্যান

কামাল মোস্তফা চৌধুরী সম্প্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ‘ভাইস-চেয়ারম্যান’ নির্বাচিত হয়েছেন।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করাবস্থায় আমদানি ও রফতানি এবং শিপিং ব্যবসায়ে কর্মজীবন শুরু করেন। তিনি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান ও ইসি কমিটির চেয়ারম্যান ছিলেন। এছাড়াও তিনি রাজা সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক, রাজা কর্পোরেশন ও কেএমসি ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী। সফল উদ্যোক্তা পরিচালক হলি ক্রিসেন্ট হাসপাতাল লিমিটেড। আহমদিয়া ছুন্নীয়া ডলমপীর (রাঃ) সিনিয়র মাদ্রাসা, পূর্ব গুনাগরী, বাঁশখালী, চট্টগ্রামের প্রতিষ্ঠাতা। Ñবিজ্ঞপ্তি।