২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ময়মনসিংহে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা


জনকণ্ঠ ডেস্ক ॥ ময়মনসিংহে দুইজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া ধামরাই মডেল টাউন থেকে কেয়ারটেকারের লাশ, নাটোরে যুবকের লাশ, সিরাজগঞ্জে স্কুলছাত্রীর লাশ, কুষ্টিয়ার দৌলতপুরে গৃহবধূর লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

ময়মনসিংহ ॥ জেলার সীমান্তবর্তী উপজেলা ধোবাউড়ায় পূর্বশত্রুতার জেরে আলদা ঘটনায় দুইজনকে হত্যা করেছে প্রতিপক্ষ। শুক্রবার সকালে গোয়াতলার হরিপুর গ্রামে প্রতিপক্ষের সন্ত্রাসীরা পিটিয়ে হত্যা করেছে হাজী সুরুজ আলীকে(৭০)। এর আগে বৃহস্পতিবার মধ্যরাতে পুড়াকান্দলিয়া বাজার থেকে বাড়ি ফেরারপথে প্রতিপক্ষের সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে সাবেক ইউপি সদস্য আহম্মদ হোসেনকে। পুলিশ জানায়, দুই হত্যাকা-ে কাউকে গ্রেফতার করা যায়নি।

সাভার ॥ ধামরাই মডেল টাউন এলাকা থেকে এক কেয়ারটেকারের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম শাহীন মিয়া (৩২)। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মইজধর গ্রামের মৃত মইজ উদ্দিনের ছেলে।

নাটোর ॥ বাগাতিপাড়ায় শুক্রবার সকালে আব্দুল মালেক (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে দয়ারামপুর মিস্ত্রিপাড়া গ্রামের রহমতুল্লার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে বনপাড়া যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আব্দুল মালেক। শুক্রবার সকাল ৮ টার দিকে মাধববাড়ীয়া গ্রামে রাস্তার পাশের একটি ফসলিজমিতে মালেকের হাত-পা বাঁধা ও মুখে টেপ লাগানো অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

সিরাজগঞ্জ ॥ শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের তাড়াশ থানা পুলিশ মাহবুবা খাতুন মুন্নী (১৪) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে। তাড়াশ থানা পুলিশ মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দপুর নদীপাড়া গ্রামের মহসীন আলী মেলার মেয়ে মাহবুবা খাতুন মুন্নীর (১৪) গলায় ওড়না পেঁচানো লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করে।

দৌলতপুর ॥ গাজীপুরের কালিয়াকৈর থেকে কানিজ ফাতিমা রানী (১৮) নামে অপহৃত এক কলেজছাত্রীকে কুষ্টিয়ার দৌলতপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণকারী চক্রের প্রধানসহ ২জনকে আটক করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-১২ কুষ্টিয়া কার্যালয়ে প্রেসবিফ্রিংয়ে এ তথ্য জানানো হয়।