২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

‘বক্সিং ডে’ তে চেলসির জয়


স্পোর্টস রিপোর্টার ॥ বড়দিনের ছুটির পর নিজেদের প্রথম ম্যাচে সহজ জয় পেয়েছে চেলসি। শুক্রবার (২৬ ডিসেম্বর) ‘বক্সিং ডে’ তে ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে দ্য ব্লুজরা ২-০ গোলে পরাজিত করে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে। চেলসির হয়ে গোল করেন অধিনায়ক জন টেরি ও ব্রাজিলিয়ান বংশোদ্ভূত স্প্যানিশ ফরোয়ার্ড দিয়াগো কোস্তা।

ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজে পূর্ণশক্তির দল মাঠে নামান চেলসি কোচ জোশে মরিনহো। অনুমিতভাবেই তিনি ম্যাচটিতে সেরা একাদশে ফেরান ব্রাজিলিয়ান মিডফিল্ডার অস্কারকে। শঙ্কা দূর করে ইনজুরি থেকে ফেরেন বেলজিয়াম তারকা ইডেন হ্যাজার্ডও। শুরু থেকে একতরফা আধিপত্য বিস্তার করে খেলা চেলসিকে প্রথম গোলের জন্য আধাঘণ্টা অপেক্ষা করতে হয়। ম্যাচের ৩১ মিনিটে জন টেরির গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দিয়াগো কোস্তার কর্নার থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন দলীয় অধিনায়ক। বিরতির পর ৬২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন প্রথম গোলের উৎসদাতা কোস্তা। ইডেন হ্যাজার্ডের সহযোগিতায় গোলটি করেন তিনি।

এই জয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করেছে চেলসি। ১৮ ম্যাচ শেষে সর্বোচ্চ ৪৫ পয়েন্ট ভা-ারে দ্য ব্লুজদের। শুক্রবার রাতে ইপিএলের আরও নয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। অর্থাৎ এদিন অংশগ্রহণকারী ২০ দলই ময়দানী লড়াইয়ে অবতীর্ণ হয়।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: