১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফ্যাশন সংবাদ


নতুন পোশাকের মধ্যে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্ট, ফুলহাতা শার্ট, হুডি, ক্যাপ ও ব্লেজার। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, হুডি, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এ সব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। এ সব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩।

আকাক্সক্ষা’স

এ বিয়ের মৌসুমে মাত্র চার হাজার টাকায় বউ সাজের আফার দিচ্ছে আকাক্সক্ষা’স গ্ল্যামার ওয়ার্ল্ড। আধুনিক ট্রেন্ডি বউ সাজ, অধুনিক ন্যাচরাল লুক বউ, সাবেকি আমলে কø্যাসিক বউ সাজ এই ব্রাইডাল মেকওভারে চোখ ধাঁধানো তিন রকম সাজের দারুণ প্যাকেজ দিচ্ছে আকাক্সক্ষা’স। কনের সঙ্গে আসা প্রত্যেক গেস্ট সম্পূর্ণ মেকওভার করার সুযোগ পাবেন মাত্র এক হাজার টাকায় এই অফার চলবে পুরো ডিসেম্বর মাসজুড়ে। ফোন : ০১৯৩৭ ৫১৩০০৬।

এ হাকিমের পর্দা

এ হাকিম ট্রেডার্স ইংরেজী নববর্ষ উপলক্ষে তাদের প্রতিষ্ঠানে প্রচুর দেশী-বিদেশী কাপড়ের পসরা সাজিয়েছে। রুচিসম্মত পর্দা ও সোফাকভার তৈরি করতে বেশ কয়েকদিনের প্রয়োজন হয় তাই আগে ভাগেই ঘরের সৌন্দর্যের জন্য প্রস্তুতি নেয়া দরকার। সেইসঙ্গে ঘর সাজানোর জন্য মিলবে কুশন ও কশন কভারের কাপড়। দেশী কাপড় পাওয়া যাবে মাত্র ৪০ টাকা থেকে ৫০ টাকার মধ্যে, তবে ৮০ থেকে ১০০ টাকার মধ্যেও রয়েছে মানসম্পন্ন দৃষ্টিনন্দন পর্দা কাপড়। চায়না পর্দা ও সোফাকভারের কাপড় পাওয়া যাবে ৪৫০ টাকা থেকে ১৬০০ টাকা গজ পর্যন্ত, তবে ৪৫০ টাকা থেকে ৭০০ টাকার মধ্যেও রুচিসম্মত কাপড় মিলবে। এছাড়াও তাঁতের গ্রামীণ ও চায়না নেট পর্দা কাপড় পাওয়া যাবে। মূল্য ৭০ টাকা থেকে ৩৫০ টাকা। প্রতিষ্ঠানটি নববর্ষ উপলক্ষে পাইকারদের জন্য বিশেষ মূল্যছাড় দেবে। এ হাকিম ট্রেডার্সের পর্দা সৌন্দর্য ও রুচির প্রতীক। যোগাযোগ : এ হাকিম ট্রেডার্স ৫-৬ চায়না মার্কেট, নবাববাড়ী, ইসলামপুর, ঢাকা-১১০০ফোন: ৫৭৩৯৫৮৫২।

ব্যাঙ

শীত ঋতুকে সামনে রেখে ব্যাঙ বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙ শীত উপলক্ষে তৈরি করছে ফ্যাশনেবল হুডি কাতুয়া। এছাড়াও এই শীতে ব্যাঙ-এ পাবেন আধুনিক ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, সোয়েটার, হুডি, ব্লেজার, ফুল হাতার টি-শার্ট, ফতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। হটলাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪, , ভড়ষষড়ি ঁং ড়হ ভধপবনড়ড়শ.

অপাস

অপাস বুটিক হাউসটি এই শীতে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। অপাস’র পোশাকে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। রঙের ক্ষেত্রে প্রাধান্য দিয়ে প্যাটার্ন ও ছাঁটে পরিবর্তন এসেছে। বর্তমান ট্রেন্ডকে লক্ষ্য রেখে চমৎকার ডিজাইনের পোশাক তৈরি করা হয়েছে অপাস এ। অপাস তারুণ্যের চাহিদা বিবেচনায় ক্রেতাদের জন্য এনেছে ফুল হাতা টি-শার্ট, ফুল হাতা পলোশার্ট। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ,ঢাকা।

বিহঙ্গ

হিম হিম ঠা-ার শীত ঋতুতে বিহঙ্গ ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সম্ভার নিয়ে এসেছে। বিহঙ্গ’র ডিজাইনার নয়ন তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে উপস্থাপন করছেন নতুন আঙ্গিকের পোশাকের। তার শীত ঋতু উপযোগী পোশাকে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। কখনও বিমূর্ত কখনওবা জ্যামিতিক নকশা দিয়ে করেন নানা ধরনের ডিজাইন। শীত ঋতুতে তিনি তৈরি করেছেন আকর্ষণীয় ডিজাইনের হুডি, ফুল হাতা টি-শার্ট। প্রতিটি পোশাকে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।