২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তিন মাদক বিক্রেতা গ্রেফতার ॥ ৮ মাদকসেবীর জেল


জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় হেরোইনসহ বিক্রেতা গ্রেফতার ও ৮ মাদকসেবীকে কারাদ- দেয়া হয়েছে। এছাড়া গাইবান্ধায় হেরোইনসহ যুবক, চাঁদপুরের কচুয়ায় ইয়াবাসহ যুবক গ্রেফতার এবং দামুড়হুদায় মদ জব্দ করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

নওগাঁ ॥ বুধবার রাতে নওগাঁ সদর উপজেলার শালেবাজ গ্রামে অভিযান চালিয়ে ডিবি পুলিশ ২৬ গ্রাম হেরোইনসহ এলাকার চিহ্নিহ্নত মাদক ব্যবসায়ী ওয়াসিমকে আটক করেছে। আটক ওয়াসিম ওই গ্রামের মমতাজ উদ্দিনের ছেলে।

বুধবার রাতে সাপাহার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মতিউর রহমান, রেজাউল হক, বাছির উদ্দিন, সায়েম হোসেন, নুরুজ্জামান, আবুল হোসেন, মজিবর রহমান, ও সাইদুর রহমান নামে ৮ মাদকসেবীকে আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতের বিচারক সাপাহার উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমীন মিঞা তাদের সকলকে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন।

গাইবান্ধা ॥ গাইবান্ধার সাঘাটা উপজেলায় ১০ গ্রাম হিরোইনসহ মানিক মিয়া (২৫) নামে এক যুবককে পুলিশ আটক করে বৃহস্পতিবার জেলহাজতে পাঠিয়েছে।

কচুয়া ॥ পৌরসভার করইশ বড়বাড়ির হাজী সফিউল্যাহর ছেলে আবদুল্লাহ (২৮)কে বুধবার রাতে ৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ ।

দামুড়হুদা ॥ বিজিবি ৫৮ বোতল ভারতীয় মদ জব্দ করে। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে এগুলো আটক করা হয়।