২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

যৌতুকের বলি গৃহবধূ ॥ ছিনতাই হওয়া মাছ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বাড্ডায় যৌতুকের বলি হলেন এক গৃহবধূ। ঘটনার পর নিহতের স্বামী নূর মোহাম্মদ হৃদয় গা ঢাকা দিয়েছে। রামপুরায় এক যুবক আত্মহত্যা করেছে। কাফরুলে বাসচাপায় এক নারীর মৃত্যু হয়েছে। এদিকে অতিরিক্ত মদ্যপান করে রমনা থানার এক এসআই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অন্যদিকে পল্লবীর একটি বাজার থেকে ছিনতাই হওয়া প্রায় ২৬ লাখ টাকার মাছ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, সোমবার মধ্যরাতে যৌতুকের জন্য স্বামীর নির্যাতনে বাড্ডা থানাধীন পোস্ট অফিস গলির ৮৫২ নম্বর বাড়ির আসমা আক্তার মাহি (২০) নামে এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম নূর মোহাম্মদ হৃদয়। গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার সূর্যপাশা গ্রামে।

স্বামীর নির্যাতনে মাহি অসুস্থ হয়ে তার বাবার বাড়িতে উঠে। নিহতের বাবা মোকসেদ খলিফা জানান, তার জামাতা হৃদয় কয়েক দিন আগে যৌতুকের টাকার জন্য তাঁর মেয়ে মাহিকে বেধড়ক পেটায়।

আত্মহত্যা ॥ সোমবার গভীররাতে পূর্ব রামপুরার ভূঁইয়া গলির ৩৩/২ নম্বর বাড়িতে অভিমান করে বজলু (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত ॥ সোমবার গভীর রাতে কাফরুল থানাধীন মিরপুর ১৪ নম্বর সেকশনের এমবিএম গার্মেন্টসের পেছনের রাস্তা পার হওয়ার সময় বাস ধাক্কায় সালমা বেগম (৫৫) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তার বাড়ি লালমনিরহাটের আদিতমারী থানার দুর্গাপুর গ্রামে।

মদ্যপানে এসআই হাসপাতালে ॥ মঙ্গলবার সকালে অতিরিক্ত মদ্যপানে গুরুতর অসুস্থ হওয়ায় রমনা থানার এসআই নাজমুল হককে (৪২) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

২৬ লাখ টাকার চোরাই মাছ ॥ সোমবার গভীর রাতে পুলিশ পল্লবী থানাধীন ১১ নম্বর সেকশনের একটি বাজার থেকে ছিনতাই হওয়া ৪০ বাক্স মাছ উদ্ধার করে। ছিনতাই হওয়া মাছের বাজারমূল্য প্রায় ২৬ লাখ টাকা।

ইয়াবা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার ॥ সোমবার গভীর রাতে রমনা এলাকার একটি হোটেলে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জাকির হোসেনকে (২৪) আটক করেছে র‌্যাব।