১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় শ্রমিকসহ নিহত সাত


জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুর ও লক্ষ্মীপুরে ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন। এছাড়া ফরিদপুরে বাস চাপায় দুই তরুণ, মাদারীপুরে মোটরসাইকেল চাপায় পথচারী ও রাজবাড়ীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী, নীলফামারীতে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানোÑ

দিনাজপুর ॥ বীরগঞ্জে রবিবার রাতে আলুর ট্রাক উল্টে কুলি সরদার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। উপজেলার নিজপাড়া ইউনিয়নের কাচারীপাড়া থেকে আলু নিয়ে ঢাকায় যাওয়ার পথে হাড়িপাড়া নামক স্থানে আলুবাহী ট্রাক উল্টে যায়। এ সময় আহত মোঃ ফারুক হোসেন (৩৩) দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

লক্ষ্মীপুর ॥ সদর উপজেলার জুগিরহাটে লাকড়ি বোজাই ট্রাক উল্টে মিরাজ হোসেন (২০) নামে এক ট্রাক শ্রমিক নিহত হয়েছে। রবিবার রাতে জেলার কমলনগর থেকে আসা ট্রাকটি একটি ইটভাঁটির জন্য লাকড়ি নিয়ে যাওয়ার সময় খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর ॥ যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী দুই তরুণ। সোমবার বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের ধুলদি বাজার এলাকায় এ দুঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর শান্তিবাগ মহল্লার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে মসিউর রহমান ওরফে রোমান (২৬)। অপরজন ফরিদপুর সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের শামসুদ্দীন ফকিরের ছেলে মোঃ জনি ফকির (২৭)।

মাদারীপুর ॥ রবিবার সন্ধ্যায় মাদারীপুর শহরের ইটেরপুল এলাকায় মোটরসাইকেলের চাপায় পথচারী মোতালেব হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

রাজবাড়ী ॥ গোয়ালন্দ উপজেলা পরিষদের সামনে রবিবার রাত ৯টার দিকে ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং ২ জন গুরুতর আহত হয়েছে।

নীলফামারী ॥ পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবু (১২) নামে একজন নিহত হয়েছে। সোমবার বিকেলে বাবু ও তার মামাত ভাই সুমনসহ মোটরসাইকেলে করে সোনারায় থেকে নিজ বাড়ি আসার পথে হুজুরপাড়া নামে এই দুর্ঘটনা ঘটে।