২২ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

তারেকের কুরুচিকর বক্তব্যে ওয়ার্কার্স পার্টির ধিক্কার


স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর প্রতি তারেকের কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র ধিক্কার জানিয়েছে ওয়ার্কার্স পার্টি। দলটি মনে করে, তারেক রহমানের এই অপরাধ দেশদ্রোহিতার সমতুল্য।

পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর দু’দিনব্যাপী সভায় গৃহীত প্রস্তাবে এ ধিক্কার জানিয়ে বলা হয়, তারেক রহমান উদ্দেশ্যমূলকভাবে ক্রমাগত বঙ্গবন্ধুকে নিয়ে তুচ্ছ তাচ্ছিল্যপূর্ণ বক্তব্য রাখছেন। মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে মিথ্যাচার করে তারেক রহমান বাঙালী জাতির বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন।

দলের সভাপতি বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় গৃহীত প্রস্তাবে আরও বলা হয়, বিদ্যুত ও গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যও বৃদ্ধি পাবে। জনগণের ওপর মূল্যবৃদ্ধি না চাপিয়ে বরং বিদ্যুত ও গ্যাসের কথিত সিস্টেম লস কমানোর উপায় বের করে এবং অবৈধ সংযোগ ও অপচয় রোধের কার্যকর ব্যবস্থা নিয়ে মূল্য সহনীয় রাখা যায়।

সভায় তেলের ট্যাঙ্কার ডুবে বিশ্ব ঐতিহ্যের নিদর্শন সুন্দরবনে তেল ছড়িয়ে যে পরিবেশ বিপর্যয় সৃষ্টি হয়েছে তাতে উদ্বেগ প্রকাশ করা হয়।

সভায় পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি আগামী ছয় মাসের জন্য পার্টির রাজনৈতিক সাংগঠনিক কর্মপরিকল্পনার প্রস্তাব তুলে ধরেন।