২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

উত্তরায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর উত্তরায় কুসুম আক্তার নামে এক কিশোরী গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এদিকে ঢাকা মেডিক্যালের সামনের করিডর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। অন্যদিকে পুরান ঢাকার কোতোয়ালি থেকে ২৮০০ পর্নো ডিভিডি ও ডিভিডি তৈরির বিপুল সরঞ্জামসহ রুবেল খান (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের ১৯ নম্বর ভবনের পাঁচতলার কুলসুম আক্তার (১৪) নামে এক গৃহকর্মীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত কুলসুমের বাবার নাম নজরুল ইসলাম। বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে।

পুলিশ জানায়, নিহত কুলসুমের সারা শরীরে নির্যাতনের চিহ্ন ছিল। বিকেলে খবর পেয়ে পুলিশ ইউনাইটেড হাসপাতাল থেকে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাত নয়টার দিকে ঢাকা মেডিক্যালের মর্গে পাঠায়। গৃহকর্তা জানান, ডায়রিয়ায় বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। উত্তরা পশ্চিম থানার ওসি মঈনুল কবির জানান, কুলসুম ওই বাসায় তিন বছর ধরে গৃহকর্মীর কাজ করত। শুক্রবার রাতে সে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটলে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ওখানেই তার মৃত্যু হয়। ওসি বলেন, তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

পৌনে আটটার দিকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের নিচতলায় আরমানের ক্যান্টিনের সামনে থেকে অজ্ঞাত (৪৪) এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় এবং তাকে দ্রুত জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মশিউর রহমান তাকে মৃত্যু ঘোষণা করেন। ডাঃ মশিউর বলেন, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পর্নো ডিভিডিসহ যুবক আটক ॥ শনিবার সন্ধ্যায় র‌্যাব-৩ এর একটি দল পুরান ঢাকার কোতোয়ালি এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ পর্নো ডিভিডি ও ডিভিডি তৈরির বিপুল সরঞ্জামসহ রুবেল খান নামে এক যুবককে আটক করে। র‌্যাব-৩-এর অপারেশন অফিসার রবিউল করিম জানান, রুবেল দীর্ঘদিন ধরে এই পর্নো ডিভিডি তৈরি করে আসছিল। শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালির একটি বাসায় অভিযানে এসব পর্নো ডিভিডি ও ডিভিডি তৈরির সরঞ্জামসহ তাকে আটক করা হয়। তাকে র‌্যাবের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: