১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ওল্ড ডিওএইচএস ০-১৩


স্পোর্টস রিপোর্টার ॥ তেরো ম্যাচ খেলে ১৩টিতেই হার! এতটাই লজ্জা পেল ওল্ড ডিওএইচএস। এবার ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে এমনই অবস্থা হলো দলটির একটি জয়ও তুলে নিতে পারল না। পারটেক্সের বিপক্ষে শনিবার রেলিগেশন লীগে ৮৮ রানে হেরে হারের ষোলোকলাই পূর্ণ করল ওল্ড ডিওএইচএস।

দলটি আগেই প্রথম বিভাগে নেমে গেছে। লীগ থেকে অবনমন হয়েছে। বেঁচে ছিল একটি ম্যাচ। যদি অন্তত সান্ত¡নার একটি জয় মিলে। তাও কপালে জুটল না। রাজিন সালেহ (১২৮ বলে অপরাজিত ১০৭ রান) এমন ব্যাটিং নৈপুণ্যই দেখালেন ওল্ড ডিওএইচএস আবারও হারল। এ জয়ে এখন রেলিগেশন লীগও জমে উঠেছে। কলাবাগান ক্রীড়া চক্র ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের এখন ৬ পয়েন্ট করে আছে। সোমবার এই দুই দলের মধ্যকার বিকেএসপিতে রেলিগেশন লীগের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে। যে দল জেতবে তারাই আগামী মৌসুমে লীগে খেলার যোগ্যতা অর্জন করে রাখবে। হারা দলটিরও অবনমন হবে।

ওল্ড ডিওএইচএস-পারটেক্স ম্যাচটি হয় ফতুল্লার আউটার স্টেডিয়ামে। আগে ব্যাট করে রাজিনের শতকের সঙ্গে জনি তালুকদারের ৯৩ রানে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৬৯ রান করে পারটেক্স। জবাবে ৪৭.২ ওভারে ১৮১ রান করতেই অলআউট হয়ে যায় ওল্ড ডিওএইচএস। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন রায়হান আরাফাত।

সংক্ষিপ্ত স্কোর ॥

পারটেক্স-ওল্ড ডিওএইচএস ম্যাচ

পারটেক্স ইনিংস ২৬৯/৫; ৫০ ওভার (রাজিন ১০৭*, জনি ৯৩, মেহরাব জুনিয়র ২৮; শাওন ৩/৪২)।

ওল্ড ডিওএইচএস ইনিংস ১৮১/১০; ৪৭.২ ওভার (আরাফাত ৪৪, নেহাদুজ্জামান ৩১, রনি ২৫; মাসুম ৩/৩০, শফিউল ৩/৩০)।

ফল ॥ পারটেক্স ৮৮ রানে জয়ী। ম্যাচসেরা ॥ রাজিন সালেহ (পারটেক্স)।

ঝালকাঠি ফুটবল

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ ঝালকাঠির পুরনো স্টেডিয়ামে জেলা পর্যায়ে আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শনিবার শিল্পমন্ত্রী আলহাজ আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন। জেলার ৪ উপজেলার ৪ চ্যাম্পিয়ন শিক্ষাপ্রতিষ্ঠান দল এতে অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনের প্রথম খেলায় ঝালকাঠি সরকারী কলেজ ৩-০ গোলে রাজাপুর ডিগ্রী কলেজকে পরাজিত করে। ঝালকাঠি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর একেএম মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ শাখাওয়াত হোসেন, বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জিয়াউল হক, পুলিশ সুপার মোঃ মজিদ আলী বক্তব্য রাখেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: