২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইয়াবা ও গাঁজাসহ ৯ মাদক বিক্রেতা আটক


জনকণ্ঠ ডেস্ক ॥ বাগেরহাটে ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। এ ছাড়া কক্সবাজারে গাঁজাসহ এক ব্যক্তি, নওগাঁয় গাঁজাসহ দুই জন, দাউদকান্দিতে ৬৩ কেজি গাঁজাসহ দুই মাদকবিক্রেতা, ফরিদপুরে এক গাঁজা বিক্রেতা ও দামুড়হুদায় ১২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

বাগেরহাট ॥ জেলার কচুয়ায় ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে উপজেলার কামারগাতি এলাকা থেকে তাদের আটক করে। তারা হলো, উপজেলার কামারগাতি গ্রামের মোকাররম হোসেন, ঝালডাংগা গ্রামের সুমন শেখ ও বাগেরহাট সদর উপজেলার শেখ জুয়েলকে আটক করা হয়।

কক্সবাজার ॥ জেলার চকরিয়ায় গাঁজাসহ এক মাদকবিক্রেতাকে বৃহস্পতিবার রাতে আটক করেছে পুলিশ। টেকনাফের বাসিন্দা আমির হাকিম দুই কেজি গাঁজা নিয়ে মাইক্রোবাসে করে কক্সবাজারে যাচ্ছিল।

নওগাঁ ॥ বৃহস্পতিবার র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা নওগাঁর বদলগাছী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৬৬ কেজি গাঁজা উদ্ধার করেছে। সেইসঙ্গে এক নারীসহ ২ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে। তাকেও বদলগাছী থানায় সোপর্দ করা হয়েছে।

দাউদকান্দি ॥ দাউদকান্দিতে ৬৩ কেজি গাঁজাসহ ২ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার জিংলাতলীতে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১৪-৪৮৮০) অভিনব কৌশলে ট্রাকের পাটাতনের ভেতরে করে ৩ কেজি ওজনের ২১টি প্যাকেটে ৬৩ কেজি গাঁজা নিয়ে ঢাকা যাওয়ার পথে তল্লাশি চালিয়ে গাঁজাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করে পুলিশ।

ফরিদপুর ॥ ফরিদপুরে র‌্যাব-৮-এর সদস্যরা বৃহস্পতিবার রাতে শহরের শোভারামপুরের নিজ বাড়ি থেকে ৪ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। আটককৃত মাদক বিক্রেতার নাম অরূপ সাহা (৫৪)। সে শোভারামপুরের মৃত পরিমল চন্দ্র সাহার পুত্র।

দামুড়হুদা ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা সীমান্ত থেকে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি।

বিজিবি জানায়, শুক্রবার ভোর ৫টার দিকে দর্শনা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোরশেদ আলমের নির্দেশে রাজাপুর ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার তাজিমুল ইসলাম ফোর্সসহ মানিকপুর ও সুলতানপুর এলাকা থেকে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করে।